ফ্যাশন সংবাদ

সময়ের পালাবদলে প্রকৃতিতে চলছে শীতের আমেজ। আর এই শীতে দেশজ কিন্তু আধুনিক স্টাইলের শীতের শালের এক সংগ্রহ এনেছে আবর্তন। পার্টি ও ক্যাজুয়াল লুকের শালগুলোতে সমকালীন ট্রেন্ড ফুটে উঠেছে।
মূলত এন্ডি সিল্ক এবং খাদির মিশ্রণে শীতের শালগুলো তৈরি করা হয়েছে। সাশ্রয়ী মূল্যের এই শালগুলোতে রয়েছে নানা রকম হাতের কাজ ও সিকোয়েন্স। শোরুম : মালিবাগ, শুক্রাবাদ, মিরপুর-১০ ও ওয়ারি। বিবর্তন বিবর্তন বুটিকস ফ্যাশন হাউস দিচ্ছে কেনাকাটার সর্বোচ্চ ৫০% ছাড়। সুতি কাপড়ে হাতের কাজ করা পোশাকে রয়েছে সালোয়ার-কামিজ, ফতুয়া, টপস ও সব বয়সী বাচ্চাদের পোশাক। এসব পোশাকে রংয়ের ক্ষেত্রে প্রাধান্য দেয়া হয়েছে লাল, নীল, গোলাপি, হলুদ, কমলা, সবুজ, আকাশী প্রভৃতি। এ অফার থাকবে ৩১ জানুয়ারি ২০১৩ পর্যন্ত উত্তরা, মালিবাগ এবং ধানমণ্ডি শোরুমে। ঠিকানা : দোকান-২১১ [১ম তলা], প্লাজা এ আর, ধানমণ্ডি, ঢাকা

ব্রাইডাল এ্যালবাম
বিয়ের ছবি তুলতে আপনি আসতে পারেন ব্রাইডাল এ্যালবামে। এরা সাধারণত বিয়ের ছবি তোলার পর গ্রাহকের চাহিদামাফিক বাসায় ছবি ও এ্যালবাম সরবরাহ করে থাকে। এদের আছে কয়েকটি প্যাকেজ। প্রতি প্যাকেজে প্রায় ২ হাজারের অধিক ছবি তোলা হয় এবং প্যাকেজের মূল্য অনুসারে ছবি প্রিন্ট করে দেয়া হয়। সব ছবি সিডিতে সরবরাহ করা হয়। কোন কোন প্যাকেজে গ্রাহকের চাহিদা অনুসারে একের অধিক ফটোগ্রাফার থাকে। ব্রাইডাল এ্যালবাম ঢাকার বাইরের বিয়ের অনুষ্ঠানের ছবিও তুলে সরবরাহ করে থাকে। বিস্তারিত তথ্যের জন্য যোগাযোগ করতে পারেনÑ০১৭৩০০১২২২০।

ইজি
বছরের প্রথমে ফ্যাশন হাউস ইজি এক্সক্লুসিভ ফ্যাশন ওয়্যারে রয়েছে ভিন্নধর্মী ডিজাইনের সোয়েটার। এবারের আয়োজন হিসেবে রয়েছে শার্ট, ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট, প্যান্ট ও পাঞ্জাবি, টি-শার্ট, পলো টি-শার্ট ইত্যাদি। এছাড়া হুডি শার্ট, হুডি টি-শার্ট। শীতের কথা চিন্তা করে ইজির রয়েছে ব্লেজার ও জ্যাকেট। আকর্ষণীয় ডিজাইন ও বাহারি রংয়েরে পোশাক নিয়েই এবারের ইজির আয়োজন। এসব পোশাকের ডিজাইন করে থাকে ইজির ডিজাইনার তৌহিদ চৌধুরী। সাধারণ ক্রেতাদের কথা চিন্তা করে ‘ইজি’ এসব পোশাকের দাম নির্ধারণ করেছে ক্রেতাদের সাধ্যের মধ্যে। খুচরা ও পাইকারি বিক্রয় করা হয়। ঢাকাসহ সারাদেশে ইজির ১২টি শোরুম। এলিফ্যান্ট রোড, শাহবাগ, আজিজ সুপার মার্কেট, শান্তিনগর, সিলেট, যাত্রাবাড়ী, মিরপুর, উত্তরা।

রাজ টেক্সটাইল
রাজ টেক্সটাইল এই শীতে বাজারে নিয়ে এসেছে বিভিন্ন ধরনের আকর্ষণীয় ডিজাইনের শাড়ি ও লুঙ্গি। আরামদায়ক ও বৈচিত্র্যপূর্ণ ডিজাইনের লুঙ্গিতে বাড়তি মাড় নেই, সেলাই করতে হয় না, তাই কেনার পর পরই পরা যায়। এ কারণে টেকেও বেশিদিন। নিজস্ব ডিজাইন সেকশনে তৈরি করা শাড়ি লুঙ্গিগুলো বুনন করা হয় নিজস্ব তাঁতে ও কারখানায়। প্রতিটি লুঙ্গির দাম পড়বে ২৩০ থেকে ২ হাজার ২৫০ টাকা। শাড়ির দাম পড়বে ৬৫০ থেকে ১২ হাজার ৩৫০ টাকা। এবার বাণিজ্যমেলার ৬১ নাম্বার রাজ টেক্সটাইলের স্টলে পাওয়া যাবে শাড়ি ও লুঙ্গি। শো রুমের ঠিকানা : (১) ২০৩ সীমান্ত স্কয়ার, ধানম-ি, ঢাকা, (২) রাজ সুপার শপ, সেতু মার্কেট, জুরাইন, ঢাকা, (৩) নতুন বাজার, টঙ্গি, গাজীপুর।

মুসলিম কালেকশন
প্রয়োজন ও ফ্যাশনের কথা মাথায় রেখে তারুণ্যের ব্র্যান্ড মুসলিম কালেকশন নতুন বছরে এনেছে শীত উপযোগী নতুন ডিজাইনের এক্সক্লুসিভ সুতি শার্ট। নতুন বছরে মুসলিম কালেকশনের সব চেক ও স্ট্রাইপ শার্টই তৈরি করা হয়েছে আরামদায়ক ১০০ ভাগ সুতি কাপড়ে। শর্ট ও লং এসব শার্টের কাটিংয়ে আনা হয়েছে ভিন্নতা।
ফরমাল ও ক্যাজুয়াল শার্টে প্রাধান্য পেয়েছে সাদা, হাল্কা সবুজ, খয়েরি, গোলাপী, লাল, নীল, বেগুনি রং। আকর্ষণীয় এসব শার্ট এখন বাজারে পাওয়া যাচ্ছে। মুসলিম কালেকশনের চিফ ডিজাইনার ও স্বত্বাধিকারী মুসলিম আহমেদ বলেন, ‘নতুন বছর ও শীতকে সামনে রেখে এসব শার্টের ডিজাইনে ভিন্ন আঙ্গিকের ছোঁয়া দেয়া হয়েছে। আশা করছি শীতের এসব শার্ট সবার ভাল লাগবে।’ মুসলিম কালেকশনের একমাত্র বিক্রয় কেন্দ্র : ২৭ মাহবুব আলম শপিং কমপ্লেক্স (নিচতলা), কেরানীগঞ্জ, ঢাকা-১৩১০।

No comments

Powered by Blogger.