ইসি পক্ষপাতিত্ব করছেঃ শামীম

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ-সমর্থিত মেয়র পদপ্রার্থী শামীম ওসমান বলেছেন, নির্বাচিত হলে তিনি উন্নয়নের মাধ্যমে একটি আধুনিক নারায়ণগঞ্জ গড়ে তুলবেন। নগরবাসীর দুঃখ দূর করবেন। নির্বাচনী প্রচারণার শেষ দিনে গতকাল শুক্রবার শামীম ওসমান বেশির ভাগ সময় কাটিয়েছেন সিদ্ধিরগঞ্জে। সকাল ১০টায় তিনি বাসা থেকে বের হন। এর আগে তিনি সাংবাদিকদের সঙ্গে নির্বাচন নিয়ে নানা কথা বলেন।

শামীম ওসমানের অভিযোগ, নির্বাচন কমিশন কাউকে খুশি করতে গিয়ে পক্ষপাতিত্ব করছে। কোনো কারণ ছাড়াই হঠাৎ করে শহর ও বন্দর থানার ওসিকে বদলি করা হয়েছে। শহর ও বন্দরের মধ্যে ফেরি চলাচলের জন্য সংযোগ সড়কের কাজ হঠাৎ বন্ধ করে দেওয়া হয়েছে। এগুলো ভালো লক্ষণ নয়।
জামতলার শ্বশুরবাড়িতে সাংবাদিকদের সঙ্গে কথা বলে শামীম ওসমান রওনা হন সিদ্ধিরগঞ্জের দিকে। সেখানে পৌঁছে তিনি আদমজী বিহারি ক্যাম্প, চরশিমুল পাড়াসহ আশপাশের এলাকায় ভোটারদের বাড়ি বাড়ি যান। এ সময় বিহারি ক্যাম্পের বাসিন্দারা তাঁদের এলাকায় স্বাস্থ্যকেন্দ্র, অ্যাম্বুলেন্স ও গ্যাসের সংযোগ দাবি করেন।
জবাবে শামীম ওসমান বিহারিদের উদ্দেশে বলেন, ‘আপনাদের দাবি পূরণ হবে। তবে এর আগে আপনারা দোয়া করবেন এবং আমাকে ভোট দিয়ে মেয়র নির্বাচিত করবেন। তাহলেই আমি আপনাদের সেবা করার সুযোগ পাব।’
পরে শামীম ওসমান সাংবাদিকদের বলেন, ‘আমি জয়ের ব্যাপারে আশাবাদী। আর যিনি আল্লাহর ওপর ইমান রাখেন, তাঁর কোনো সমস্যা হয় না। ইমানদার ব্যক্তি বাঁচলে গাজি, মরলে শহীদ।’
দুপুরে শামীম ওসমান সিদ্ধিরগঞ্জের চরশিমুল পাড়া ঘুরে নারায়ণগঞ্জ শহরের উদ্দেশে রওনা হন। পথে তিনি সিদ্ধিরগঞ্জের বার্মা স্ট্যান্ডে গণসংযোগ করেন। এরপর দুপুরে তিনি নারায়ণগঞ্জ শহরে ঢোকার মুখে জালপুরি এলাকায় গণসংযোগ এবং কয়েকটি উঠান বৈঠক ও পথসভা করেন। সেখানেই তিনি জুমার নামাজ আদায় করেন।
প্রচারকালে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মুজিবর রহমান, সাধারণ সম্পাদক হাজি ইয়াছিনসহ বিপুলসংখ্যক নেতা-কর্মী তাঁর সঙ্গে ছিলেন।
শামীম ওসমান বিকেলে শহরের খানপুর, আমলাপাড়া, উকিলপাড়ায় গণসংযোগ করে ভোট প্রার্থনা করেন।
মেয়র নির্বাচিত হলে কী করবেন জানতে চাইলে শামীম ওসমান প্রথম আলোকে বলেন, ‘আমি নারায়ণগঞ্জের স্বাস্থ্য, শিক্ষা, যোগাযোগ ও অবকাঠামো উন্নয়নের দিকে নজর দেব। নারায়ণগঞ্জে এতটাই উন্নয়ন করতে চাই, যেন ২০১৪ সালের নির্বাচনে উন্নয়ন দেখে মানুষ আওয়ামী লীগকে আবার ভোট দেয়।’
শহরে প্রচারণাকালে আওয়ামী লীগের নেতা ও জেলা বারের সভাপতি আনিসুর রহমান, শহর আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহসভাপতি ওয়াজেদ আলী খোকন, সাধারণ সম্পাদক খোকন সাহাসহ কয়েক শ নেতা-কর্মী তাঁর সঙ্গে ছিলেন।
শামীম ওসমানের সহধর্মিণী সালমা ওসমান লিপি দিনভর মিজমিজি, চানমারী ও মাসদাইর এলাকায় গণসংযোগ করে দেয়ালঘড়ি প্রতীকে ভোট প্রার্থনা করেন।

No comments

Powered by Blogger.