মেয়ে হবে কেটের!

ব্রিটেনের জনগণ তো বটেই পুরো বিশ্ববাসী ব্রিটিশ রাজপরিবারের অনাগত সন্তান ভূমিষ্ঠ হওয়ার প্রহর গুনছে। একই সঙ্গে অপেক্ষা চলছে ব্রিটিশ সিংহাসনের তৃতীয় উত্তরাধিকারী ছেলে হবে, নাকি মেয়ে, তা জানার।
এরই মধ্যে কেটের এক আত্মীয়ের ভবিষ্যদ্বাণী উত্তেজনার পালে হাওয়া দিয়েছে। তাঁর মতে, উইলিয়াম-কেটের মেয়ে হবে। আর তার নাম রাখা হবে এলিজাবেথ।
কেটের ওই আত্মীয়ের নাম লিলিয়ান লোয়ার। থাকেন অস্ট্রেলিয়ার নিউ সাউথ ওয়েলসে। কেটের সঙ্গে কখনো দেখাও হয়নি লিলিয়ানের। তার পরও কেটের অনাগত সন্তান সম্পর্কে ভবিষ্যদ্বাণী করেছেন তিনি। এমনকি সন্তানের ওজন কত হবে তাও বলেছেন। তিনি বলেন, 'আমার মতে, কয়েকদিনের মধ্যেই কেটের সন্তান ভূমিষ্ঠ হবে। দুপুর ২টা থেকে রাত ১২টার মধ্যেই জন্মাবে সে। শিশুটি হবে মেয়ে। ওজন ৫ পাউন্ডের কম হতে পারে।' তিনি আরো বলেন, 'রাজপরিবার এই শিশুর কোনো আজগুবি নাম রাখবে না। এলিজাবেথ নামটিকেই হয়তো তারা বেছে নেবে।'
রাজপরিবারের নতুন অতিথির জন্য লিলিয়ান ও তাঁর ছেলের বউ টিয়া লোয়ার উপহার পাঠানোর তোড়জোড় করছেন। টিয়া বলেন, 'মা (লিলিয়ান) শিশুটির জন্য বেশ কিছু কাপড় তৈরি করছেন। আমি একটি বেবিকট কিনেছি। শিগগিরই এগুলো বাকিংহাম প্যালেসে পাঠানো হবে।' কেট-উইলিয়ামের বিয়ের সময়ও তারা নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়ে কার্ড পাঠিয়েছিল বলে জানান টিয়া। সূত্র : এএনআই।

No comments

Powered by Blogger.