হাটহাজারীতে চার শিশুসহ এক পরিবারের হত ৫- অগ্নিকাণ্ড

 চট্টগ্রামের হাটহাজারী উপজেলার গুমান মর্দন ইউনিয়নের এক বাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ড একই পরিবারের ৫ জনের মর্মানত্মিক মৃতু্য হয়েছে। রবিবার রাত ১১টার দিকে এ অগি্নকা- ঘটে।
এ মৃতু্যর ঘটনায় পুরো এলাকায় শোকের ছায়া নেমে আসে। স্বজন ও প্রতিবেশীদের মাঝে অবতারণা হয় এক হৃদয় বিদারক দৃশ্যের।
প্রত্যৰদশর্ী ও স্থানীয় সূত্রে জানা যায়, রাতে ইব্রাহিম চৌধুরীর বাড়িতে ভয়াবহ এ অগি্নকা-ের সূত্রপাত হয় রান্নাঘরের চুলা থেকে। আগুনের লেলিহান শিখা মুহূর্তের মধ্যে গ্রাস করে পুরো ঘর। শীতের মওসুমে ঘরবাড়ি শুকনো থাকায় আগুন বেশ দ্রম্নতই চলে যায় নিয়ন্ত্রণের বাইরে। স্থানীয় লোকজন আগুন নেভাতে ছুটে আসে। কিন্তু এক পর্যায়ে তাদের তাকিয়ে থাকতে হয় অসহায়ের মতো।
আগুনে বাবুল মিয়া, আবদুস শুক্কুর ও শাহজাহানের বসতঘর সম্পূর্ণরূপে ভস্মীভূত হয়। এতে তির পরিমাণ কমপৰে ১৫ লাখ টাকা। কিন্তু প্রাণহানির ঘটনায় চলছে শোকের মাতম। মর্মানত্মিক এ দুর্ঘটনায় একই পরিবারের ৪ শিশুসহ ৫ জনের মৃতু্য হয়। জীবনত্ম দগ্ধ হয়ে নিহতরা হচ্ছে_ বাবুল মিয়ার স্ত্রী রাজু আকতার (৩৫), শিশুপুত্র সাইফুল ইসলাম (১০), শরিফুল ইসলাম (৪), সাথী মণি (৩) ও সাকিবুল ইসলাম (১)। হাটহাজারী থেকে ফায়ার সার্ভিসের ইউনিট ঘটনাস্থলে পেঁৗছার আগেই সব নিঃশেষ হয়ে যায়। মর্মানত্মিক এ ঘটনায় পুরো গ্রাম সত্মব্ধ হয়ে পড়ে।

No comments

Powered by Blogger.