এবার সানা খান

মডেল-অভিনেত্রী সানা খান ভারতীয় হিন্দি টিভি সিরিয়ালের পরিচিত মুখ। ভারতীয় টিভি রিয়েলিটি শো ‘বিগ বস-৬’ সেশনে সেরা তিন বিজয়ীর একজন তিনি।
সম্প্রতি এ অভিনেত্রী বলিউডের সিনেমায় কাজ করার ইচ্ছে পোষণ করেছেন। এ প্রসঙ্গে তিনি বলেন, আমি বলিউডে কাজ  করতে চাই। আমি প্রথম বলিউডের সিনেমায় কাজ করার উদ্দেশেই এসেছিলাম কিন্তু পরে ‘বিগ বস’ শোতে অংশ নেয়া হয়। সানা আরও বলেন, আমি সেরা তিনের আসনে আছি। আমি খুবই আনন্দিত এবং একই সঙ্গে ভয়ও করছে। জানি না শেষ পর্যন্ত কি হয়। তবে এ অনুষ্ঠান থেকে আমি অনেক কিছু শিখতে পেরেছি। আর আমার এখানে সত্যিকারের কিছু ভাল বন্ধুও তৈরি হয়েছে। এর আগে ‘বিগ বস’-এ অংশ নিয়েই বলিউডের টিকিট পেয়েছিলেন ভারতীয় বংশোদ্ভূত কানাডিয়ান মডেল-অভিনেত্রী সানি লিওন। লিওনের প্রথম সিনেমা ছিল পূজা ভাট পরিচালিত ‘জিসম ২’ এবং বর্তমানে শুটিং করছেন একতা কাপুরের ‘রাগিনি এমএমএস ২’ সিনেমার। এবার সানি লিওনের  পর দর্শকদের জন্য যে কোন সময় বলিউডের সিনেমায় হাজির হবেন ‘বিগ বস-৬’ এর তৃতীয় এই বিজয়ী।

No comments

Powered by Blogger.