উপস্থাপক হতে চাই না

রাখি, আপনি কি ব্যস্ত?হ্যাঁ, একটা বিজ্ঞাপনের বিষয়ে কথা বলছিলাম। সময়ের অভাবে এখন করতে পারব না। কিন্তু নির্মাতাপ্রতিষ্ঠান ছাড়ছে না। এতক্ষণ ধরে এটাই বোঝাচ্ছিলাম।
আর কী নিয়ে ব্যস্ততা?পরীক্ষা চলছে। এবার আমি ‘এ’ লেভেলে চূড়ান্ত পরীক্ষা দিচ্ছি। তাহলে শুটিং?
এই মূহুর্তে নাটক, বিজ্ঞাপনের কোনো শুটিংয়ে আমি একেবারেই অংশ নিচ্ছি না। যে ধারাবাহিকগুলোর প্রচার চলছে, সেগুলোর নতুন প্রান্তিকের শুটিং শিডিউলও পরীক্ষার কারণে পরিবর্তন করে নিয়েছি।
আজ তো আপনার অভিনীত ‘লাভ মি ইউ, লাভ ইউ নট’ নাটকটি চ্যানেল টোয়েন্টিফোরে প্রচারিত হবে...
হ্যাঁ, এটি ছয় পর্বের খণ্ড ধারাবাহিক। গত কোরবানির ঈদে প্রচারিত হয়েছিল।
কিন্তু অনেকে বলছেন, আপনি ধারাবাহিক নাটকে অভিনয় করতে আগ্রহী নন। সত্যি কি?
আমার মনে হয় এখনকার বেশির ভাগ ধারাবাহিকই গতানুগতিক। আমি চাই এমন ধারাবাহিকে কাজ করব, যাতে সবাই আমাকে চিনবে। বিজ্ঞাপন কিংবা এক ঘণ্টার নাটকে অভিনয় করতে বেশি স্বাচ্ছন্দ্যবোধ করি। এক ঘণ্টার নাটকে নিরীক্ষা করা যায়।
এর বাইরে তো আপনাকে উপস্থাপনা করতেও দেখা যাচ্ছে...
হ্যাঁ, ভালো দুটি অনুষ্ঠানের উপস্থাপনা করছি। তবে আমি উপস্থাপক হতে চাই না। আরটিভিতে লাক্স গ্ল্যামার ডটকম আর রিয়েলিটি শো ইমামি ফেয়ার অ্যান্ড হ্যান্ডসাম চ্যানেল আই-হ্যান্ডসাম দ্য আল্টিমেট ম্যান নামে আরেকটি অনুষ্ঠানের উপস্থাপনা করছি। অনুষ্ঠানটি নিয়ে সারা দেশ ঘুরছি। দেশের বাইরেও অনুষ্ঠানটি ধারণ করা হবে।

No comments

Powered by Blogger.