৩৩তম বিসিএস-প্রিলিমিনারিতে উত্তীর্ণ ২৮৯১৭

৩৩তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষার ফল প্রকাশ করেছে পাবলিক সার্ভিস কমিশন (পিএসসি)। এ পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন ২৮ হাজার ৯১৭ জন। পিএসসির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে। পিএসসির ওয়েসবাইট থেকে (www.bpsc.gov.bd) এবং কালের কণ্ঠের ওয়েবসাইটে (www.kalerkantho.com) ফল জানা যাবে।


এ ছাড়া টেলিটক মোবাইল ফোন থেকে BCS লিখে একটি স্পেস দিয়ে ৩৩ লিখে স্পেস দিয়ে রেজিস্ট্রেশন নম্বর লিখে ১৬২২২ নম্বরে এসএমএস পাঠিয়েও ফল পাওয়া যাবে।
সংবাদ বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, প্রিলিমিনারিতে উত্তীর্ণরা এবার লিখিত পরীক্ষায় অংশ নেবেন। লিখিত পরীক্ষায় অংশ নেওয়ার জন্য প্রিলিমিনারিতে উত্তীর্ণদের বিপিএসসি ফরম-২ পূরণ করে প্রয়োজনীয় কাগজপত্রসহ আগামী ১ থেকে ১৯ জুলাইয়ের মধ্যে কমিশনের নির্ধারিত কার্যালয়ে জমা দিতে হবে। আজ (২৯ জুন) থেকে কমিশনের ওয়েবসাইটে ওই ফরম পাওয়া যাবে। তবে ঢাকার প্রার্থীদের এ ফরম কমিশনের আগারগাঁও কার্যালয়ে এবং অন্য বিভাগীয় শহরের প্রার্থীদের সংশ্লিষ্ট আঞ্চলিক কার্যালয়ে জমা দিতে হবে। নির্ধারিত সময়ের মধ্যে আবেদনপত্র না দিলে তা গ্রহণযোগ্য হবে না এবং বিপিএসসি ফরম-২ জমা দিতে ব্যর্থদের লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করতেও দেওয়া হবে না বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।
গত ১ জুন ৩৩তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা হয়। চার হাজার ২০৬টি শূন্য পদের বিপরীতে এতে অংশ নেন এক লাখ ৯৩ হাজার ৫৯ জন প্রার্থী। গত ২৯ ফেব্র�য়ারি এই বিসিএসের বিজ্ঞপ্তি প্রকাশ করে পিএসসি। প্রিলিমিনারি পরীক্ষায় অংশ নেওয়ার জন্য এবার প্রার্থীরা অনলাইনে আবেদন করেন।

বিস্তারিত ফলের জন্য এখানে ক্লিক করুন

No comments

Powered by Blogger.