ঘরে স্ত্রীর ঝুলন্ত লাশ, রেললাইনে স্বামীর মৃতদেহ

রাজধানীর খিলগাঁওয়ের বাসা থেকে গতকাল শুক্রবার রাতে গলায় ফাঁস দেওয়া এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। পরে পার্শ্ববর্তী মালিবাগ চৌধুরীপাড়া এলাকায় রেললাইন থেকে উদ্ধার করা হয় ওই গৃহবধূর স্বামীর ট্রেনে কাটা লাশ।


বাসায় স্ত্রীর ঝুলন্ত লাশ দেখে স্বামী ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন বলে পুলিশ ধারণা করছে। গৃহবধূর নাম শিউলি খানম (৩২) এবং তাঁর স্বামীর নাম রফিকুল ইসলাম (৪০)।
রামপুরা থানার পরিদর্শক (তদন্ত) ওয়াহিদুজ্জামানের ভাষ্য অনুযায়ী, রফিকুল ও শিউলি এক সন্তান নিয়ে রাজধানীর খিলগাঁও তালতলার বি-ব্লক এলাকার এক বাসায় থাকতেন। রফিকুল মালিবাগ চৌধুরীপাড়ায় একটি বায়িং হাউসে চাকরি করতেন। রাত নয়টার দিকে কর্মস্থল থেকে ফিরে তিনি দেখেন, তাঁর স্ত্রী বাসায় ফ্যানের সঙ্গে ওড়না পেঁচানো অবস্থায় ঝুলছেন। এরপর তিনি বাসা থেকে বের হয়ে মালিবাগ চৌধুরীপাড়ার বিশ্বরোড-সংলগ্ন রেললাইন এলাকায় গিয়ে ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন। পারিবারিক কলহের জের ধরে দুজনই আত্মহত্যা করেন বলে তাঁর ধারণা।
রাত সাড়ে ১২টার দিকে ঢাকা রেলওয়ে থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) মনোয়ার হোসেন বলেন, রফিকুল ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। দুজনের লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

No comments

Powered by Blogger.