বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ১১

দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় ১১ জন নিহত হয়েছেন। রোব ও সোমবার এসব দুর্ঘটনা ঘটে। ঢাকা-বগুড়া মহাসড়কে বাস নিয়ন্ত্রণ হারিয়ে তিনজন, নরসিংদীতে বাসচাপায় কলেজছাত্রী, যশোরের শার্শায় পিকআপ ভ্যানচাপায় স্কুলছাত্রী, সিরাজগঞ্জের রায়গঞ্জে বাসচাপায় পথচারী, কুড়িগ্রামের ফুলবাড়ীতে মোটরসাইকেলের ধাক্কায় বাইসাইকেলচালক, নোয়াখালীর বেগমগঞ্জে অটোরিকশা থেকে পড়ে বৃদ্ধ, টাঙ্গাইলের কালিহাতীতে এক, ময়মনসিংহের ভালুকায় এক ও চট্টগ্রামের মিরসরাইয়ে একজন নিহত হন। এছাড়া কক্সবাজারে ছয় ও কুষ্টিয়ায় চারজন আহত হয়েছেন। যুগান্তর প্রতিনিধিদের পাঠানো খবরÑ
শেরপুর (বগুড়া) : ঢাকা-বগুড়া মহাসড়কের শেরপুরের সীমাবাড়ি বগুড়াবাজারে রোববার মধ্যরাতে যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত ও অন্তত ১৫ জন আহত হন। নিহতরা হলেনÑ গাইবান্ধার সাঘাটা উপজেলার থৈকরের পাড়া গ্রামের সাইদুল ইসলাম ও তার ভাই আবদুল মান্নান এবং গোবিন্দপুর মণ্ডলপাড়া গ্রামের ছায়দার আলীর ছেলে তারেক।
নরসিংদী : ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর নারায়ণপুরে বাসচাপায় শারমীন আক্তার নামে এক কলেজছাত্রী নিহত হয়েছেন। সোমবার বেলা সাড়ে ১২টার দিকে বেলাবো উপজেলার নারায়ণপুর বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে। শারমীন আক্তার নারায়ণপুর রাবেয়া মহাবিদ্যালয়ের ছাত্রী।
বেনাপোল (যশোর) : শার্শা উপজেলার নাভরন-সাতক্ষীরা সড়কের সাতমাইলে একটি পিকআপ ভ্যানের ধাক্কায় মরিয়ম নামে প্রথম শ্রেণীর এক স্কুলছাত্রী নিহত হয়েছে। সোমবার দুপুর ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত ছাত্রী শার্শার আমতলা গ্রামের মোস্তাক গাজীর মেয়ে।
সিরাজগঞ্জ : ঢাকা-বগুড়া মহাসড়কের সিরাজগঞ্জের রায়গঞ্জে রাস্তা পারাপারের সময় বাসচাপায় মোসলেম উদ্দিন নামে একজন নিহত হয়েছেন। সোমবার বিকালে রায়গঞ্জ উপজেলার চান্দাইকোনা বাজারে এ ঘটনা ঘটে। মোসলেম উদ্দিন তাড়াশ উপজেলার মৃত দবির উদ্দিন মণ্ডলের ছেলে।
ফুলবাড়ী (কুড়িগ্রাম) : রোববার বিকালে উপজেলার পশ্চিম ধনীরাম গ্রামের মৃত মনির উদ্দিনের ছেলে মো. কাজল মিয়া বাইসাইকেলে কুড়িগ্রাম যাচ্ছিলেন। পথে কাঁঠালবাড়ীর ফুলবাড়ী সড়কে এলে পেছন থেকে একটি মোটরসাইকেল ধাক্কা দিলে তিনি সড়কে পড়ে যান। তাকে উদ্ধার করে কুড়িগ্রাম হাসপাতালে নিলে রাতে তার মৃত্যু হয়।
নোয়াখালী : বেগমগঞ্জ উপজেলায় সিএনজিচালিত অটোরিকশা থেকে ছিটকে পড়ে বৃদ্ধ আবদুল মতিন নিহত হয়েছেন। রোববার রাতে গোপালপুর ইউনিয়নের রাজ্জাকপুর গ্রামের রেনু মাস্টারের বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে। আবদুল মতিন ওই গ্রামের পণ্ডিতবাড়ির বাহার মিয়ার ছেলে।
টাঙ্গাইল : ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের কালিহাতীতে বাস-কাভার্ডভ্যানের সংঘর্ষে কাভার্ডভ্যানের চালক নিহত হয়েছেন। সোমবার দুপুরে উপজেলার চরভাবলায় এ দুর্ঘটনা ঘটে।
ভালুকা (ময়মনসিংহ) : দৈনিক আমাদের সময়ের ভালুকা উপজেলা প্রতিনিধি জাহিদুল ইসলাম খান জাহিদের ছোট ভাই জহিরুল ইসলাম জহির ১০ এপ্রিল সন্ধ্যায় কাতলামারি বাজারে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হন। ঢাকার ধানমণ্ডি সেন্ট্রাল হাসপাতালে সোমবার বিকাল ৪টায় তিনি মারা যান।
মিরসরাই (চট্টগ্রাম) : মিরসরাইয়ে কাভার্ডভ্যান একটি হিউম্যান হলারকে ধাক্কা দিলে হিউম্যান হলারটি মহাসড়কের পাশের খাদে পড়ে একজন নিহত ও চারজন আহত হন। সোমবার সকাল ৬টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ওয়ার্লেস সড়কের মুখে এ দুর্ঘটনা ঘটে। নিহত আলা উদ্দিন উপজেলার পশ্চিম মায়ানী গ্রামের মৃত আবদুল হকের ছেলে।
কক্সবাজার : চকরিয়া উপজেলার বদরখালীর চোয়ারফাঁড়ি লালব্রিজ এলাকায় ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে নুরুল ইসলাম নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। সোমবার বেলা দেড়টার দিকে এ ঘটনা ঘটে। নিহত নুরুল ইসলাম মহেশখালীর হংসমিয়াজি পাড়ার মৃত খলিলুর রহমানের ছেলে।
ভেড়ামারা (কুষ্টিয়া) : মিরপুরে দুই মোটরসাইকেলের সংঘর্ষে চারজন গুরুতর আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে রোববার রাত ৯টার দিকে কুষ্টিয়া-মেহেরপুর সড়কের কুষ্টিয়া বিজিবি সেক্টর ক্যান্টিনের সামনে। আহতরা হলেনÑ মতিয়ার রহমান, জনি, আবদুর রাজ্জাক ও জনি।

No comments

Powered by Blogger.