অন্যরকম হট সেক্স আবেদনময়ী সানি লিওনকে দর্শকরা খুঁজে পাবেন

এরই মধ্যে একাধিক বলিউড ছবিতে অভিনয় করেছেন বিশ্বের শীর্ষ পর্নো তারকা সানি লিওন। এসব ছবিতে অভিনয় করে আলোচনায়ও এসেছেন তিনি।

এদিকে ‘শুটআউট এট ওয়াদআলা’ ছবির একটি আইটেম গানেও পারফর্ম করেছেন সানি। ‘লায়লা’ নামক সেই গানটিতে দেশীয় পোশাকে সানির আবেদনময়ী রূপই দেখতে পেয়েছেন দর্শক। এর পরপরই ‘রাগিনি এমএমএস’ ছবির কাজ শেষ করেন তিনি।

তবে এই ছবিটি মুক্তির আগেই সানি লিওন অভিনীত তিন নম্বর ছবি মুক্তি পেতে যাচ্ছে। ছবির নাম ‘জ্যাকপট’। এ ছবিতে এক তরুণ অভিনেতার বিপরীতে ব্যাপক রগরগে দৃশ্যে কাজ করেছেন তিনি। তবে নতুন খবর হলো এই ছবির শুটিং সম্পূর্ণ শেষ করার পরই এর জন্য একটি নতুন আইটেম গান নির্মাণ করা হয়েছে।
ছবির প্রচারণার জন্য মূলত আইটেম গানটি করা হয়েছে। এ গানটিতে পারফর্ম করেছেন সানি লিওন। এখানে একেবারেই ছোট ছোট মিনিস্কার্টে নাচতে দেখা যাবে সানিকে। গানটিতে সানির সঙ্গে দেখা যাবে কোরিওগ্রাফার গনেশকেও। গানটি ছবির ক্ষেত্রে নতুন মাত্রা যোগ করবে বলেই ধারণা করা হচ্ছে।

এদিকে সামনের সপ্তাহ থেকেই গানটি ইউটিউব ও টিভি চ্যানেলগুলোতে একসঙ্গে মুক্তি দেয়া হবে বলে জানা গেছে। এই গানটির বাইরেও ‘জ্যাকপট’-এর অন্য গানগুলোতে সানির আবেদনময়ী রূপ দেখা যাবে। তবে নতুন আইটেম গানটি নিয়ে বেশ উচ্ছ্বসিত সানি।

এ বিষয়ে তিনি বলেন, আমার করা প্রথম আইটেম গান ‘লায়লা’ দর্শকরা দারুণ পছন্দ করেছেন। আমার বিশ্বাস দ্বিতীয় আইটেম গানটি দর্শকরা আরও বেশি পছন্দ করবেন। কারণ, এ গানটি আরও বড় আয়োজনের।

তাছাড়া এখানে আমাকে উপস্থাপনও করা হয়েছে ভিন্নভাবে। এ গানটিতে অন্যরকম হট সানি লিওনকে দর্শকরা খুঁজে পাবেন। সব মিলিয়ে গানটি নিয়ে আমি খুব আশাবাদী। আশা করছি দর্শকরাও উপভোগ করবেন।

No comments

Powered by Blogger.