বিকিনিতে সোহা আলী খান প্রথম

ঝামেলা পিছু ছাড়ছে না সোহা আলী খানের। অভিনেতা কুনাল খেমুর সঙ্গে প্রেম নিয়ে বেশ কিছুদিন ধরে তাকে ঘিরে আলোচনা-সমালোচনা চলছে। এরই মধ্যে মা শর্মিলা ঠাকুর ও বড় ভাই সাইফ আলী খানের সঙ্গেও প্রেমিককে নিয়ে বিরোধে জড়িয়েছেন তিনি। এর রেষ কাটতে না কাটতেই নতুন করে আবারও আলোচনার জন্ম দিয়েছেন সোহা।

‘মিস্টার জয়ি বি কারভেলহো’ নামের নতুন একটি ছবিতে বিকিনি পড়ে ক্যামেরাবন্দি হন তিনি। এ ধরনের পোশাকে এটিই তার প্রথম ছবি। ছবির পরিচালক সামির তিওয়ারি। এতে আরও যারা অভিনয় করবেন তাদের মধ্যে জাভেদ জাফরি এবং আরশাদ ওয়ারসি অন্যতম। ছবিটিতে শুধু বিকিনি পড়েই ক্ষান্ত হননি সোহা। একটি ক্যাবরের গানে খোলামেলা হয়ে অভিনয় করেছেন তিনি।
রৌদ্রোজ্জ্বল বিচে বিকিনি পরে বেশ সাবলীলভাবেই ক্যামেরাবন্দি হয়েছেন সোহা আলী খান। এ বিষয়ে তিনি বলেন, নিজের মতো করেই এই ছবিতে কাজ করেছি। আর বিকিনি পরে কাজ করতে কোন সমস্যা কিংবা বিব্রত বোধ করিনি। বরং এই পোশাকটিতে কাজ করতে ভালই লেগেছে। এই ছবিতে আসলে সাধারণ পোশাকে দেখা যাবে না আমাকে। বিভিন্ন ধরনের পুলিশের পোশাক, ক্যাবরে পোশাক, তোয়ালে এবং বিকিনিতে দেখা যাবে। ছবিটি নিয়ে আমি অনেক আশাবাদী। এটি আমার ক্যারিয়ারে নতুন মাত্রা যোগ করবে বলেই আমার বিশ্বাস।

No comments

Powered by Blogger.