সরকার গঠন করলে হলমার্কের টাকা উদ্ধার করব ॥ রংপুরে এরশাদ- মহাজোট থেকে বেরিয়ে যাব

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, মহাজোটের যে অবস্থা তাতে মহাজোটে থাকা আর ঠিক হবে না। মহাজোটে গিয়ে আমরা কিছুই পাইনি। দলও কিছুই পায়নি। সাধারণ মানুষও কিছু পেল না।
তাই আগামীতে আমরা মহাজোট থেকে বের হয়ে একলা নির্বাচন করব। আমি চ্যালেঞ্জ দিচ্ছি, দেশে প্রেসিডেন্ট নির্বাচন দেন, দেখেন আমি ছাড়া আপনারা কোন দলেরই কেউ নির্বাচনে জয়ী হতে পারবেন না। মঙ্গলবার রংপরের কাউনিয়ার বালিকা বিদ্যালয় মাঠে উপজেলা জাতীয় পার্টির আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। উপজেলা জাতীয় পার্টির সভাপতি আজিজুল ইসলাম মাস্টারের সভাপতিত্বে জাপার সভাপতি সাবেক এমপি মশিউর রহমান রাঙ্গা, সাবেক এমপি করিম উদ্দিন ভরসা, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবুল মাসুদ চোধুরী নান্টু, কাউনিয়া উপজেলা জাতীয় পাটির সাংগাঠনিক সম্পাদক মোশারফ হোসেনসহ কেন্দ্রীয় ও জেলা-উপজেলা জাতীয় পার্টির নেতাকর্মীরা বক্তব্য দেন।
এরশাদ বলেন, এই অঞ্চলের মানুষের ঢাকায় যেতে যে দুর্দশা, তা মাথায় রেখে যমুনা সেতুর কাজ শুরু করেছিলেন। দাতা দেশগুলো যমুনা সেতু নির্মাণে টাকা দিতে অপারগতা দেখিয়েছিল। কিন্তু আমরা দেশের মানুষের কাছে চাঁদা তুলে যমুনা সেতুর কাজ করেছি।
তিনি বলেন, দেশে হলমার্ক কেলেঙ্কারির চার হাজার কোটি টাকা বিদেশে পাচার হলো। এখনও একটি টাকাও ফেরত আনতে পারেনি সরকার। আমরা সরকার গঠন করলে, এ টাকা ফেরত আনব। শেয়ার মার্কেট কেলেঙ্কারির সঙ্গে জড়িতরা আ’লীগ সরকারের ডানে-বাঁয়ে রয়েছে। তাদের বিরুদ্ধে কোন ব্যবস্থা নেয়া হয়নি। সাধারণ মানুষের পকেট কেটে ডেসটিনি হাজার হাজার কোটি টাকা মেরে দিল। এর সঙ্গে যারা জড়িত তাদের খুঁজে বের করুন। তা না হলে সাধারণ মানুষ আপনাদের আর ভোট দেবে না।

No comments

Powered by Blogger.