বাড়ি হারালেন লিন্ডসে!

মাসিক ৮ হাজার ডলার ভাড়া দিতে ব্যর্থ হওয়ায় শেষ পর্যন্ত বেভারলি হিলসের বাড়িটি ছেড়ে দিতে বাধ্য হলেন হলিউডি প্রবলেম সেলিব্রেটি লিন্ডসে লোহান। খবরটি জানা গেছে ওই একই স্থানে বাড়ির খোঁজ করা এক ব্যক্তির কাছ থেকে।
তিনি এ বিষয়ে জানান, আমি বেভারলি হিলসে বাড়ি খুঁজছিলাম। তখন একজন আমাকে একটি বাড়ি দেখান এবং বলেন, এটি অভিনেত্রী লিন্ডসে লোহানের বাড়ি ছিল। তিনি খুব সম্প্রতি বাড়ি ছেড়ে চলে গেছেন। কারণ, তার পক্ষে বাড়ির ভাড়া দেয়া সম্ভব ছিল না।

লিন্ডসের ওই বাড়িটি ব্রাভো সিরিজ ‘মিলিয়ন ডলার ডেকোরেটরস’-এর জন্য ২ লাখ ডলার ব্যয় করে নতুন করে সাজানো হয়েছিল এবং এখনও লিন্ডসের চুক্তির মেয়াদ এক মাস বাকি আছে। ২৬ বছর বয়সী ওই অভিনেত্রী কয়েক মাস নিজের ঘরেই ছিলেন এবং শোটির পরিচালকদের সঙ্গে এ নিয়ে আলাপ চালিয়ে যাচ্ছিলেন। মার্চ মাসে তিনি ঘরের আসবাবপত্রও বদলিয়েছিলেন। তবে কাজ শেষ হওয়ার পরপরই লিন্ডসে পরিচালকদের সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন। এদিকে লিন্ডসের এই অর্থকষ্টের জন্য তার বাবা মাইকেল লোহান দায়ী করেছেন লিন্ডসের মাকেই। তিনি বলেন, লিন্ডসে একে একে সব হারাতে বসেছে। তার ক্যারিয়ারেরও কোন উন্নতি হচ্ছে না। আমি মনে করি হোটেলে এবং নাইট ক্লাবে না গিয়ে মা ও মেয়ের একসঙ্গে রিহ্যাবে যাওয়া উচিত।

No comments

Powered by Blogger.