টঙ্গীতে মদ খেয়ে ৫ জনের মৃতু্য

টঙ্গী, ২৬ জানুয়ারি টঙ্গীতে বিষাক্ত মদপানে গত দু'দিনে ৫ জনের মৃতু্য হয়েছে। এলাকার লোকজনের সহায়তায় নিহতদের লাশ গোপনে দাফন ও দাহ করা হয়। তবে পুলিশ এ সম্পর্কে কিছু জানে না বলে জানিয়েছে।
জানা যায়, রবিবার সন্ধ্যার পর টঙ্গী বাজার মেথরপট্টির রামরাজের মদের আখড়ায় বেশ ক'জন বাংলা মদ পান করে অচেতন হয়ে পড়ে। অবস্থা বেগতিক দেখে দ্রম্নত তাদের হাসপাতালে নেয়া হয়। আখড়ার লোকজন জানান, হাসপাতালে নেয়ার পর খোকন শীল (৫৫), অশোক শীল (৪৫) ও মলীন শীলের (৪৫) মৃতু্য হয়। রাতেই তাদের মরদেহ গাজীপুরে দাহ করা হয়। নিহতরা সবাই স্থানীয় আরিচপুরের বিভিন্ন সেলুনের কর্মচারী।
সোমবার সকালে খলিল মিয়া ও আব্দুল আজিজ নামে অপর দু'জনের মৃতু্য হয়। তারা পেশায় মোটর মেকানিক। হাসপাতাল থেকে তাদের লাশ গোপনে বাড়ি পাঠিয়ে দেয়া হয়। মেথরপট্টির লোকজন জানান, বেশ ক'বছর আগেও এ মদের আখড়ায় বিষাক্ত মদ খেয়ে ৮/১০ জনের মৃতু্য ঘটে। জানা যায়, রবিবার রাতে অচেতন অবস্থায় তাদের টঙ্গী হাসপাতালে নিয়ে আসা হয়। ঐ দিনের জরম্নরী বিভাগের রেজিস্টার খাতায় তাদের নাম নেই। ডিউটিতে থাকা সিনিয়র স্টাফ নার্স হাফিজুর রহমান জানান, গত দু'দিনে হাসপাতালে মদ্যপানের কোন অচেতন রোগী ভর্তি করা হয়নি।
টঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তপন চন্দ্র সাহার কাছে এ ঘটনা সম্পর্কে জানতে চাইলে তিনি কিছুই জানেন না বলে জানিয়েছেন।

No comments

Powered by Blogger.