কথোপকথন- গল্পের প্রয়োজনে চরিত্রগুলো বদলাবে

জাহিদ, কেমন আছেন? আজ (১০ জানুয়ারি, বৃহস্পতিবার) অনেক ভালো। কেন? বিশেষ কোনো কারণ আছে নাকি? তা তো অবশ্যই। আজ আমার ছেলে জারিফ জাহিদের জন্মদিন। সে এবার আট-এ পা দিল। সারা দিন ওকে সময় দিচ্ছি।
এ মাসের ২৫ তারিখ কিন্তু আমার মেয়ে পুষ্পিতারও জন্মদিন। বলা যায়, পুরো জানুয়ারি মাসটাই আমার কাছে বিশেষভাবে গুরুত্বপূর্ণ। তার মানে কোনো শুটিং রাখেননি? এমনিতে বছরের বেশির ভাগ দিন শুটিং করতে হয়। এতে পরিবারকে খুব একটা সময় দেওয়া হয় না। তাই বিশেষ দিনগুলোর পাশাপাশি পারিবারিক অনুষ্ঠানের গুরুত্ব বিবেচনা করে শুটিং রাখি না। এখন কী কাজ করছেন?
সম্প্রতি চ্যানেল টোয়েন্টিফোরে গ্রেট মিসটেক নাটকটির প্রচার শুরু হয়েছে। এটি ভিন্নধারার একটি গল্প। প্রতিটি পর্বের দৈর্ঘ্য এক ঘণ্টা। দুজন মানুষের ভুল কাজকর্ম নিয়ে নাটকের গল্প। নাটকটি পরিচালনা করছেন আলী ইমরান। নাটকটিতে দুটি চরিত্র (আমার ও মীর সাব্বিরের) সব সময় থাকবে। গল্পের প্রয়োজনে বাকি চরিত্রগুলো বদলাবে।
গ্রেট মিসটেক নাটকে যে ধরনের ভুল করে থাকেন, বাস্তবে কি সে রকম হয়?
মানুষের জীবনে ভুলভ্রান্তি থাকবে। তবে নাটকের মতো গ্রেট মিসটেক হয় না।
মাঝে শুনেছিলাম ফেসবুক নিয়ে বিপাকে পড়েছেন?
সে তো ভয়ংকর অভিজ্ঞতা। কে বা কারা নাকি আমার নামে ফেসবুক আইডি ব্যবহার করছে। টাকার বিনিময়ে তারা নাকি অনেককে অভিনয়ের সুযোগও দিচ্ছে। পরে অবশ্য পত্রিকায় লেখালেখির পর ওই চক্রটি গা ঢাকা দেয়।
পাঠকের মন্তব্য

No comments

Powered by Blogger.