গায়ে কেরোসিন ঢেলে পুড়িয়ে গৃহবধূ হত্যার চেষ্টা, স্বামী আটক

 রূপগঞ্জ উপজেলার কেন্দুয়াপাড়া এলাকায় বৃহস্পতিবার রাতে দাবিকৃত যৌতুকের টাকা না পেয়ে রুমা আক্তার (২৪) নামে এক গৃহবধূর গায়ে কেরোসিন ঢেলে পুড়িয়ে হত্যার চেষ্টা করে পাষ- স্বামী। ঘটনার সঙ্গে জড়িত অভিযোগে স্বামী আবুল হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ।
আশঙ্কাজনক অবস্থায় অগ্নিদগ্ধ রুমাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন বিভাগে ভর্তি করা হয়েছে। প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী জানান, ৬ বছর আগে উপজেলার কেন্দুয়াপাড়া এলাকার কফিল উদ্দিনের ছেলে আবুল হোসেনের (২৮) সঙ্গে পিতলগঞ্জ এলাকার মহসিন মিয়ার মেয়ে রুমা আক্তারের বিয়ে হয়। তাদের ২ সন্তান রয়েছে। গত ৬ মাস আগে আবুল হোসেন রুমা আক্তারের কাছে যৌতুকের ২ লাখ টাকা দাবি করে। এর মধ্যে ১ লাখ টাকা দেয়া হয়। যৌতুকের বাকি ১ লাখ টাকার জন্য প্রায়ই চাপ দিত স্বামী আবুল হোসেন। যৌতুকের টাকা দিতে না পারায় নানাভাবে শারীরীক নির্যাতনের শিকার হয় রুমা আক্তার। বৃহস্পতিবার রাতে দাবিকৃত যৌতুকের টাকা না পেয়ে স্বামী আবুল হোসেন রুমা আক্তারের শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়। এ সময় তার চিৎকারে আশপাশের লোকজন এসে আগুন নেভায়। আগুনে রুমা আক্তারের শরীরের বিভিন্ন অংশ ঝলসে যায়।
শুক্রবার দুপুরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল এলাকা থেকে স্বামী আবুল হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। আবুল হোসেনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, রাতে স্ত্রী রুমা আক্তারের কাছে এক গ্লাস দুধ চাওয়াকে কেন্দ্র করে দু’জনের মধ্যে ঝগড়া হয়। এতে ক্ষিপ্ত হয়ে রুমা নিজেই নিজের গায়ে কেরোসিন ঢেলে আত্মহত্যার চেষ্টা চালায়।

No comments

Powered by Blogger.