মেসির বিয়ে

গত মৌসুমে যেখানে শেষ করেছিলেন, এই মৌসুমে সেখান থেকেই যেন শুরু করলেন লিওনেল মেসি। গোলপোস্টের সামনে এবারও ক্ষুধার্ত বাঘের মতো হামলে পড়েন। দুই ম্যাচে এরই মধ্যে করেছেন তিন গোল। মনে করিয়ে দিচ্ছেন গত মৌসুমে বার্সেলোনার হয়ে ৫৫ ম্যাচে ৫৩ গোলের সেই অবিস্মরণীয় ফর্মের কথাই। মাঠের মেসির মধ্যে দুই মৌসুমে হয়তো কোনো পার্থক্য নেই। কিন্তু মাঠের বাইরের ব্যক্তি মেসির জীবনে নাকি বড় পরিবর্তন এসে গেছে। মেসি নাকি আর একলা নেই, হয়ে গেছেন ‘দোকলা’!
নির্ভরযোগ্য সূত্র থেকে খবরটি পাওয়া যায়নি বলে গুঞ্জন মনে হচ্ছে। সেই গুঞ্জনটি হলো, প্রেমিকা আন্তোনেল্লা রোকুজ্জোকে বিয়ে করে ফেলেছেন মেসি! স্পেনের ইবিজা দ্বীপে একেবারেই ঘরোয়া আয়োজনে নাকি হয়েছে বিয়েটা। এই খবর চাউর করেছেন আন্তর্জাতিকভাবে সমাদৃত আর্জেন্টাইন ধারাভাষ্যকার মার্সেলো আরাউজো। টুইটারে মেসির বিয়ের ‘এক্সক্লুসিভ’ খবরটি দিয়ে আরাউজো দিব্যি কেটেছেন, খবর মিথ্যা প্রমাণিত হলে টুইটারের অ্যাকাউন্টটাই বন্ধ করে দেবেন।
বার্সেলোনার প্রাক-মৌসুম সফরে মেসি যোগ দেননি। কোপা আমেরিকায় খেলার ধকল সামলাতে ওই সময়টায় ছুটিতে ছিলেন। সেই ছুটির এক ফাঁকে দীর্ঘদিনের প্রেমিকা রোকুজ্জোকে নিয়ে বেড়াতে গিয়েছিলেন ইবিজা দ্বীপে। সেই সময়ই নাকি বিয়েটা হয়। যে বিয়েতে ছিলেন মেসির বার্সা সতীর্থ দানি আলভেজ আর মেসির চাচাতো ভাইয়েরা। রোকুজ্জোকের অনামিকায় নাকি বিয়ের আংটিও দেখা যাচ্ছে।
পাকা খবর পাওয়া পর্যন্ত অপেক্ষা করবেন নাকি এখনই মেসিকে শুভেচ্ছা জানাবেন, সেটি নিতান্তই আপনার ব্যাপার!

No comments

Powered by Blogger.