সুপার লিগের ষষ্ঠ দল সিসিএস

সিসিএস-ওল্ড ডিওএইচএস দু দলেরই পয়েন্ট ১০ করে হলেও মুখোমুখি লড়াইয়ে জিতে থাকার সুবাদে সুপার লিগে গেল সিসিএস। তবে কাল কলাবাগানের কাছে লিগ পর্বের শেষ দিনে ৫৩ রানে হেরে গেছে তারা। পারটেক্সের বিপক্ষে ওল্ড ডিওএইচএস জিতেছে ১০৭ রানের বিশাল ব্যবধানে। দিনের অন্য ম্যাচে গাজী ট্যাংকও ১০ উইকেটের বড় জয় পেয়েছে বিকেএসপির বিপক্ষে।
মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে ৭৫ রানে ৫ উইকেট হারানোর পরও ষষ্ঠ উইকেটে জুবায়ের (৩২) ও ফরিদের (৬৯) ৮২ আর সপ্তম উইকেটে ফরিদ-আরিফুলের (৫৪) ৯৩ রানের দুটি জুটি ২৫০ রান এনে দেয় কলাবাগানকে। জবাবে ওপেনার উত্তম সরকারের সেঞ্চুরির (১০২) পরও ৯ উইকেটে ১৯৭ রান করেছে সিসিএস। ধানমন্ডি ক্রিকেট স্টেডিয়ামে সেঞ্চুরি পেতে পেতেও পাননি ওল্ড ডিওএইচএসের ফজলে রাব্বি। তাঁর ৯১ আর ওপেনার রুমন আহমেদের ৮৬ রানের সৌজন্যে ৭ উইকেটে ২৬৮ রান করে ওল্ড ডিওএইচএস, পারটেক্স ৩৪.৩ ওভারে অলআউট ১৬১ রানে। ওল্ড ডিওএইচএসের নাজমুল ইসলাম ২৭ রানে ৫ উইকেট নিয়েছেন।
দিনের অন্য ম্যাচে পূর্ণ শক্তির দল না নামিয়েও বিকেএসপিকে ১০ উইকেটে হারিয়েছে গাজী ট্যাংক। বিকেএসপির ১০৫ রানের ক্ষুদ্র সংগ্রহ গাজী ১৫.৩ ওভারে টপকে গেছে মিঠুন-মিজানুরের ওপেনিং জুটিতেই। মিঠুন ৩৫ ও মিজানুর ৬৫ রানে অপরাজিত ছিলেন।
ওল্ড ডিওএইচএসের সঙ্গে গাজী ট্যাংক আর বিকেএসপির জন্যও এবারের লিগ কালই শেষ। আগামীকাল থেকে সুপার লিগ খেলবে মোহামেডান, আবাহনী, কলাবাগান, বিমান, ভিক্টোরিয়া ও সিসিএস। রেলিগেশন লিগের তিন দল সূর্যতরুণ, খেলাঘর ও পারটেক্স।

No comments

Powered by Blogger.