আতিক হাসানের ‘তুই কি আমার হবি’

প্রায় দুই বছর ধরে নতুন কোনো গানে নেই কণ্ঠশিল্পী আতিক হাসান। আসন্ন ঈদ উপলক্ষে নতুন একটি গানে কণ্ঠদিলেন তিনি। গানের শিরোনাম ‘তুই কী আমার হবি’। এন আই বুলবুলের কথায় গানটির সুর ও সঙ্গীতায়োজন করেছেন রাজিব হোসেন। আসছে ঈদে সিডি চয়েসের ব্যানারে মুক্তি পাবে গানটি। নতুন গানে কণ্ঠ দেয়া প্রসঙ্গে আতিক হাসান বলেন, ‘এতদিন স্টেজ শো নিয়েই ব্যস্ত ছিলাম। গানের বাজারও খুব একটা ভালো ছিল না বলে নতুন গানে দেখা যায়নি। বর্তমানে দেশের গানের জগত আবার ঘুরে দাঁড়াচ্ছে। তাই নতুন গান নিয়ে আবারও ফিরছি।‘
শ্রোতারা আমার কণ্ঠে যেমন গান শুনতে চান, এটি তেমনি একটি গান। আমার বিশ্বাস এটির সুর ও সঙ্গীতে দারুণ নতুনত্ব পাবেন আমার অনুরক্তরা। আশা করি গানটি শ্রোতাদের ভালো লাগবে।’ উল্লেখ্য, ২০০২ সালে ইথুন বাবুর কথা ও সুরে আতিক হাসানের প্রথম অ্যালবাম ‘মাধবী কী ছিল গো ভুল’ প্রকাশিত হয়। প্রথম অ্যালবামেই বাজিমাত করেন তিনি। ‘মাধবী কী ছিল গো ভুল’ ‘যখন শুধু মনে পড়ে তোমাকে’, ‘বোঝোনি ভুল করে’ গানগুলো শ্রোতাদের মধ্যে দারুণ সাড়া ফেলে সেই সময়। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি এ গায়ককে।

No comments

Powered by Blogger.