দেশে আজ গণতন্ত্র আইনের শাসন প্রতিষ্ঠা হয়েছে ।। by এইচটি ইমাম

 প্রধানমন্ত্রীর উপদেষ্টা এইচটি ইমাম বলেছেন, দেশে আজ গণতন্ত্র প্রতিষ্ঠিত হয়েছে। আইনের শাসন কায়েম হয়েছে। বাংলাদেশকে এখন আর কেউ ১ নম্বর দুনর্ীতিবাজ ও ১ নম্বর সন্ত্রাসী রাষ্ট্র বলে না।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে দেশে ঘুরে বায়ুদূষণের ফলে বাংলাদেশের সমস্যাগুলো তুলে ধরেছেন। '৭৫-এর ১৫ আগস্টের পর হতে জাতি যে কলঙ্ক বহন করে চলেছিল বঙ্গবন্ধু হত্যার বিচারের মাধ্যমে তার কিছুটা হলেও মোচন হয়েছে। বাঙালীর জাতিসত্তা নষ্ট করতে তারা যে প্রভুদের কথায় বঙ্গবন্ধুকে হত্যা করেছিল, সেই প্রভুদেরও বিচারের কাঠগড়ায় দাঁড় করাতে হবে। ১৯৭০ সালে বঙ্গবন্ধুর ডাকে বাঙালী জাতি যেভাবে সাড়া দিয়েছিল, ঠিক তেমনিভাবে এবার ২৯ ডিসেম্বরের নির্বাচনে জাতি সাড়া দিয়ে বঙ্গবন্ধুর স্বপ্ন বাসত্মবায়নে জননেত্রী শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানিয়েছেন। শুক্রবার তিনি লৌহজংয়ের হলদিয়া উচ্চ বিদ্যালয়ে বিএম শোয়েবের অর্থায়নে নির্মিত 'আলহাজ নান্নু বেপারী ভবন' হসত্মানত্মর অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষণে এ কথা বলেন।
তিনি আরও বলেন, শুধু ভাল দালান নির্মাণ করলেই হবে না; ভাল শিৰা পাওয়ার জন্য চাই ভাল শিৰক, চাই ভাল শিৰার পরিবেশ। অনুষ্ঠানের বিশেষ অতিথি জাতীয় সংসদের হুইপ সাগুফতা ইয়াসমিন এমিলি বলেন, বঙ্গবন্ধু যে সোনার বাংলার স্বপ্ন দেখেছিলেন তাঁর সেই সোনার বাংলার স্বপ্ন বাসত্মবায়ন করতে চলেছে তাঁরই সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা।
আলহাজ নান্নু বেপারীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে আরও বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোশারফ হোসেন, লৌহজং উপজেলা চেয়ারম্যান ওসমান গনি তালুকদার, বিশিষ্ট মুক্তিযোদ্ধা ঢালী মোয়াজ্জেম হোসেন ও বিশিষ্ট শিল্পপতি এনামুল হক খসরম্ন, আব্দুল ওয়াদুদ খান, সেলিম আহমেদ মোড়ল ও আঃ বাতেন মৃধা।

No comments

Powered by Blogger.