পূর্ণাঙ্গ সম্প্রচারে এশিয়ান টিভি

আগামীকাল শুক্রবার থেকে পূর্ণাঙ্গ সম্প্রচারে আসছে নতুন স্যাটেলাইট চ্যানেল এশিয়ান টিভি। এ উপলক্ষে গতকাল বুধবার রাজধানীর একটি হোটেলে সংবাদ সম্মেলনের আয়োজন করেছিল চ্যানেলটি।
অনুষ্ঠানে এশিয়ান টিভির হেড অব প্রোগ্রাম অ্যান্ড এন্টারটেইনমেন্ট কামরুজ্জামান বললেন, ‘বাংলাদেশে ও সারা বিশ্বে বাংলা ভাষাভাষীদের বিনোদন ও নানা অনুষ্ঠান উপহার দেওয়ার প্রত্যয় নিয়ে পূর্ণাঙ্গ সম্প্রচারে আসছে এশিয়ান টিভি। স্যাটেলাইট চ্যানেলের উন্মুক্ত বাজারে বিদেশি চ্যানেলগুলোর সঙ্গে প্রতিনিয়ত আমাদের প্রতিদ্বন্দ্বিতা করতে হচ্ছে। সেসব চ্যানেলের সঙ্গে শক্ত প্রতিদ্বন্দ্বিতা গড়ে তুলতে আমরাও বড় বাজেট এবং ভিন্নধর্মী ভাবনা নিয়ে অনুষ্ঠান ও নাটক নির্মাণ করছি।’
সংবাদ সম্মেলনে জানানো হয়, এশিয়ান টিভির উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হবে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেমে। আগামীকাল বিকেল সাড়ে তিনটায় শুরু হবে অনুষ্ঠান। প্রধান অতিথি থাকবেন জাতীয় সংসদের স্পিকার আবদুল হামিদ। প্রধান অতিথির বক্তব্যের পরই থাকবে সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে বিভিন্ন পরিবেশনায় অংশ নেবেন শাকিব খান, অপু বিশ্বাস, ফেরদৌস, নোবেল, রিচি, মৌ, মিম, নিপুণ, শখ, সজল, ইমন, নওশীন, তমা মির্জা, ঈশানা, হূদয় খান, কনা, মৌসুমী হামিদসহ অনেকে।

No comments

Powered by Blogger.