সজল মমর নতুন নাটক আই এ্যাম সরি...

সজল এবং মম দু’জনই অভিনয়ে একযুগ পার করেছেন। জুটিবদ্ধ হয়ে দর্শককে অনেক ভাল ভাল নাটক উপহার দিয়েছেন এই তারকা জুটি। যখন দু’জনকেই ভাল ভাল কয়েকটি নাটকের নাম বলতে বলা হয় তখন অনেক নাটকের ভিড়ে তবুও ভালোবাসি, মিরা,
গোধূলী, বাজি, ও সি ডি, এক পেয়ালা কপিসহ আরো বেশ কয়েকটি ভাললাগার মতো নাটকের নাম বললেন। তবে কৌশিক শংকর দাশের হয়ত বা ভালবাসি নাটকটি তাদের কাছে সবচেয়ে ভাল লাগার নাটক। তারচেয়েও এখন অভিনয় করে ভাল লেগেছে আশফাকুর রহমান অভি পরিচালিত ‘আই এম সরি’ নাটকে অভিনয় করে। গতকাল মঙ্গলবার এই নাটকের শুটিং শেষ করলেন সজল মম। নাটকটি রচনা করেছেন গীতিকার, সাংবাদিক অনুরূপ আইচ।
এর চিত্রনাট্য করেছেন পরিচালক নিজেই। নাটকটিতে সজল ও মম স্বামী স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন। মূলত নাটকের গল্পে দেখা যায় একসময় পরকীয়ায় জড়িয়ে পড়েন সজল। কিন্তু যখন নিজের স্ত্রী মম অন্য কারো প্রতি দুর্বল হয়ে পড়ে তখন স্ত্রীর প্রতি সত্যিকারের ভালোবাসা অনুধাবন করেন সজল। সজল তার ভুল বুঝতে পারে এবং মম’র কাছে ক্ষমা চান। নাটকটিতে অভিনয় প্রসঙ্গে সজল বলেন, ‘মম’র সঙ্গে এর আগে অনেক নাটকেই অভিনয় করেছি। তবে এই নাটকটির গল্প একেবারে জীবন ঘনিষ্ঠ।
অনুরূপ দা খুব চমৎকার একটি গল্প রচনা করেছেন। এছাড়া মম’র সঙ্গে সবসময়ই কাজ করতে আমি খুব বেশি স্বাচ্ছন্দ্যবোধ করি। নাটকটি দর্শকের কাছে অনেক ভাল লাগবে।’ মম বলেন, ‘সজল খুব কো-অপারেটিভ একজন শিল্পী। তার সঙ্গে সিডিউল থাকলে সময়টা খুব আনন্দে কাটে। আমরা সত্যিই অনেক মজা করেই অভিনয় করি।
যা পর্দায় খুব প্রাণবন্ত মনে হয়। ’ সজল মম ছাড়া এই নাটকে আরও অভিনয় করেছেন সাবরিনা, নীলাভ এবং পরিচালক আশফাকুর রহমান অভি। পিঁপড়া প্রোডাকশনের ব্যানারে নাটকটি প্রযোজনা করেছেন সানিয়া সাবরিনা। উল্লেখ্য, সজল এবং মম এ পর্যন্ত প্রায় চল্লিশটি নাটকে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন। বেশিরভাগ নাটকই দর্শকনন্দিত হয়েছে। আশফাকুর রহমান অভি পরিচালিত ‘আই এম সরি’ নাটকটি একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচারের লক্ষ্যে নির্মিত হয়েছে।
আনন্দকণ্ঠ ডেস্ক

No comments

Powered by Blogger.