দুজন আটক, ৪ পুলিশ বরখাস্ত-নয়ডায় 'ধর্ষণের' পর হত্যা

ভারতের উত্তর প্রদেশের নয়ডা শহরে এক তরুণীকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। গত শনিবার সকালে তাঁর অর্ধনগ্ন মৃতদেহ পুলিশ উদ্ধার করে। এ ঘটনায় পুলিশ দুজনকে আটক করেছে।
মেয়েটির পরিবারের সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগে চার পুলিশকে সাময়িক বরখাস্ত করা হয়েছে বলে গতকাল রবিবার পুলিশ জানিয়েছে।
২১ বছর বয়সী মেয়েটির পরিবারের দাবি, তাঁকে গণধর্ষণ করা হয়েছে। প্রমাণ নষ্টের জন্য পরে তাঁকে হত্যা করা হয়েছে। তাঁরা বাহললপুরের বাসিন্দা উদয়বীর সিং যাদবকে এ ঘটনার জন্য প্রধানত দায়ী করেন। যাদবকে গ্রেপ্তার করা হয়নি।
গত শুক্রবার রাত থেকে ওই তরুণী নিখোঁজ ছিলেন। প্রায় আড়াই মাস আগে তিনি একটি গার্মেন্ট রপ্তানিকারক কম্পানিতে সেলাইয়ের কাজ নেন। তাঁর কাজের সময় ছিল সকাল ৯টা থেকে রাত ৯টা পর্যন্ত। ১০টা বাজার পরও তিনি বাড়িতে না ফিরলে মা-বাবা খোঁজাখুঁজি শুরু করেন। অভিযোগ করতে গেলে পুলিশ তাঁদের বলে, ওই তরুণী হয়তো তাঁর প্রেমিকের সঙ্গে পালিয়েছে। পুলিশের এ আচরণের পর তাঁরা মেয়েটির কারখানায় যোগাযোগ করেন। ফ্যাক্টরির রেকর্ড থেকে জানা যায়, তিনি রাত ৮টা ৫৫ মিনিটে কাজ শেষে বের হয়ে গেছেন।
পরদিন ভোরে ফোনে মেয়ের মৃত্যুর কথা জানানো হয় তাঁদের। জ্যেষ্ঠ পুলিশ কর্মকর্তা এসএসপি প্রবীণ কুমার জানান, আগামী দুই-তিন দিনের মধ্যেই ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়া যাবে। সূত্র : হিন্দুস্তান টাইমস, টাইমস অব ইন্ডিয়া।

No comments

Powered by Blogger.