বিজয়ার শুভেচ্ছা বিনিময় করেছেন খালেদা জিয়া

সংসদে বিরোধীদলীয় নেতা ও বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া শুভ বিজয়া দশমী উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছেন। গতকাল শনিবার রাতে গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে হিন্দু সম্প্রদায়ের নেতারা সাক্ষাৎকালে তিনি এই শুভেচ্ছা বিনিময় করেন। অনুষ্ঠানে খালেদা জিয়াকে তাঁরা ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এ সময় আগতদের মিষ্টি দিয়ে আপ্যায়ন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হিন্দু বৌদ্ধ খ্রিস্টান কল্যাণ ফ্রন্ট, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্যপরিষদ, জাতীয় হিন্দু মহাজোট, লোকনাথ ছাত্র সংঘ, ঢাকেশ্বরী মন্দির, গুলশান মন্দির, ধানমণ্ডি মন্দির, সূত্রাপুর মন্দির, ফরাশগঞ্জ মন্দির, ঢাকা, গাজীপুর, নারায়ণগঞ্জ, কিশোরগঞ্জ, নেত্রকোনা, বাগেরহাট, নড়াইল, পিরোজপুর, ঝিনাইদহ, নোয়াখালী, গোপালগঞ্জ, ফরিদপুর, মানিকগঞ্জ, মুন্সীগঞ্জ ও টাঙ্গাইল জেলার নেতারা।
বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদের সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক জয়ন্ত কুমার দেব, কোষাধ্যক্ষ গোপাল দেবনাথ, উপদেষ্টা চিত্তরঞ্জন মজুমদার, উত্তম চক্রবর্তী, সহসভাপতি হিরেন্দ্র সমাজদার হিরু, মিহির হালদারসহ হিন্দু সম্প্রদায়ের পাঁচ শতাধিক মানুষের সঙ্গে খালেদা জিয়া শুভেচ্ছা বিনিময় করেন।



No comments

Powered by Blogger.