শোয়েব-সানিয়া পাকিস্তানে

‘দুলহান’ সানিয়া মির্জাকে নিয়েই দেশে ফিরলেন ‘দুলহা’ শোয়েব মালিক। ‘পাকিস্তানের বউকে স্বাগতম’ প্লাকার্ড হাতে অসংখ্য ভক্ত আর শুভানুধ্যায়ী কাল তাঁদের স্বাগত জানিয়েছেন করাচি বিমানবন্দরে। উপলক্ষটিকে স্মৃতির ফ্রেমে আটকে রাখতে জ্বলে উঠেছে অগুনতি ক্যামেরার ফ্ল্যাশ।
পাগড়ি-শেরওয়ানি নয়, দেশে ফেরার সময় শোয়েবের পরনে ছিল নীল রঙের জিন্স আর সবুজ টি-শার্ট। সানিয়াও বেনারসি পরেননি। লাল ট্রাউজার, সবুজ কটি আর চোখে সানগ্লাস পরা আধুনিকা বধূ হয়েই শ্বশুরবাড়ি গেছেন ভারতের এই টেনিস তারকা। বিমানবন্দরে শোয়েব-সানিয়াকে বরণ করে নিতে হাজির হয়েছিলেন প্রাদেশিক ক্রীড়ামন্ত্রী মোহাম্মদ আলী শাহসহ সরকারের উচ্চপদস্থ কর্মকর্তারা। ছিলেন সাধারণ মানুষও। তাঁদেরই একজন ফকির শাহর আশা, ‘আমি খুবই খুশি এই বিয়েতে। আশা করি, এই বিয়ে দুই দেশের সম্পর্কোন্নয়নে সাহায্য করবে।’
গত ১২ এপ্রিল হায়দরাবাদে বিয়ের পর একদফা উৎসব হয়ে গেছে। বর-বধূকে নিয়ে সপ্তাহব্যাপী উৎসব হবে পাকিস্তানেও। তবে মূল অনুষ্ঠানটা ২৫ এপ্রিল, মালিকের শহর শিয়ালকোটে সেদিনই সংবর্ধনা দেওয়া হবে শোয়েব-সানিয়াকে।
সানিয়াকে পেতে কম ঝক্কি পোহাতে হয়নি শোয়েবকে। হায়দরাবাদেরই আরেক তরুণী আয়েশা সিদ্দিকের সঙ্গে বিবাহবিচ্ছেদ করেই সানিয়ার পাণিগ্রহণ করেছেন পাকিস্তানের এই অলরাউন্ডার।

No comments

Powered by Blogger.