বেতনের দাবিতে আবার বিদ্রোহ মোহামেডানে

বেতনের দাবিতে কয়েক দিন আগেই বিদ্রোহ করেছিলেন মোহামেডানের বিদেশি ফুটবলাররা। দুই ম্যাচ তাঁরা মাঠে নামেননি। দুই সপ্তাহের মধ্যে দুই মাসের বেতন দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে তাঁদের মান ভাঙানো হয়। সেই রেশ কাটতে না কাটতে সাদাকালো শিবিরে আবার বেতন নিয়ে বিদ্রোহ। এবার তা করলেন স্থানীয় খেলোয়াড়েরা।
একটি সূত্র জানিয়েছে, দলবদলের সময় খেলোয়াড়দের বড় অঙ্কের টাকা দেওয়া হয়েছে। অবশিষ্ট টাকা প্রতি মাসে দেওয়ার কথা ক্লাবের। কিন্তু তা সময়মতো না দেওয়ায় স্থানীয় খেলোয়াড়দের কারও তিন মাস, কারও চার মাসের বেতন বাকি পড়েছে। গতকাল খেলোয়াড়দের টাকা দেওয়ার কথা ছিল। কিন্তু টাকা পাননি খেলোয়াড়েরা। এরই জেরে তাঁরা অনুশীলন করেননি। কোচ মারুফুল হক বিকেলে বঙ্গবন্ধু স্টেডিয়ামে আসেন আবাহনীর ম্যাচ দেখতে।
পেশাদার লিগের শেষ দিকে এসে মহাবিপদেই পড়েছে মোহামেডান টিম ম্যানেজমেন্ট। টাকা জোগাড় করতে না পারলে সহসাই এই বিপদ কাটবে না। ক্লাবের নির্বাহী কমিটি না থাকায় নানাভাবে সমস্যায় পড়েছে ক্লাব। ফুটবল কমিটির চেয়ারম্যান এম এ সালাম বলেন, ‘বায়রা নির্বাচন নিয়ে ব্যস্ত আছি। ক্লাবের গত সাত দিনের কোনো খবর আমার কাছে নেই। লোকমান ভাই, বা মোস্তাক ভাইয়ের সঙ্গে কথা বলুন।’ মোস্তাকুর রহমানের কথা, ‘ঢাকার বাইরে থাকায় কিছু বলতে পারব না।’ লোকমান হোসেন ভুইয়াকে অনেকবার চেষ্টা করেও ফোনে পাওয়া যায়নি।
আজ রহমতগঞ্জের বিপক্ষে মাঠে নামছেন মোহামেডান খেলোয়াড়েরা? নাম প্রকাশে অনিচ্ছুক এক খেলোয়াড় বলেছেন, ‘এখন বলতে পারব না। দেখা যাক।’

No comments

Powered by Blogger.