নতুন লুকে আসছেন অনন্ত ও বর্ষা

দীর্ঘদিন পর আবারও পর্দায় হাজির হচ্ছেন তারকা দম্পতি অনন্ত জলিল ও বর্ষা।তাও আবার একেবারে ভিন্ন লুকে। তবে সিনেমার পর্দায় নয়। নতুন লুকে একটি বিজ্ঞাপন নিয়েই দর্শকদের সামনে উপস্থিত হচ্ছেন এ তারকা দম্পতি। ম্যাক্স কোলা নামে একটি কোমল পানীয় পণ্যের বিজ্ঞাপনে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন গেল বছরের শেষের দিকে। বিজ্ঞাপনটির শুটিংও শেষ হয়েছে বেশ আগে। এবার প্রচারের জন্য প্রস্তুত করা হল সেটি। সম্প্রতি ফটোসেশনের মাধ্যমে বিজ্ঞাপনটি প্রচারের প্রাথমিক কাজ শুরু করেছে প্রযোজনা প্রতিষ্ঠান। ফটোশুটে ভিন্ন লুকে দেখা গেছে অনন্ত ও বর্ষাকে। নতুন বিজ্ঞাপন প্রসঙ্গে অনন্ত বলেন, “খুব যত্ম নিয়ে বিজ্ঞাপনটি তৈরি করা হয়েছে। এমনিতেই আমার অভিনয় করা বিজ্ঞাপনগুলো দর্শকদের মধ্যে বেশ জনপ্রিয়তা পেয়েছে। সর্বশেষ একটি মোবাইল ফোন অপারেটরের বিজ্ঞাপনে আমার মুখে দেয়া সংলাপ ‘অসম্ভবকে সম্ভব করাই অনন্ত জলিলের কাজ’ বেশ জনপ্রিয়তা পায়। নতুন এ বিজ্ঞাপনেও সেরকম একটি সংলাপ রয়েছে। এটাও জনপ্রিয়তা পাবে বলেই আমার বিশ্বাস।” বর্ষা বলেন, ‘বাছাই করা এবং মানসম্মত পণ্যের বিজ্ঞাপনে আমরা কাজ করি। দর্শকরা সেটি আগেও দেখেছেন। আমার কিংবা অনন্তর অভিনয় করা বিজ্ঞাপনগুলো আগেও বেশ জনপ্রিয়তা পেয়েছে। নতুন এ বিজ্ঞাপনটি দর্শকপ্রিয়তা পাবে বলে আমার বিশ্বাস।’ এদিকে নতুন ছবি ‘দ্য স্পাই’-এর জন্যও প্রস্তুতি নিচ্ছেন এ দুই তারকা। স্ক্রিপ্টের কাজ প্রায় শেষ পর্যায়ে। শিগগিরই ছবিটির মহরত করা হবে বলে জানিয়েছেন অনন্ত। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘ব্যবসায়িক ব্যস্ততার জন্য এতদিন নতুন ছবির কাজে হাত দিতে পারিনি। এবার শুরু করব। কাজকর্ম গুছিয়ে এনেছি। শিগগিরই নতুন ছবির শুটিং শুরু করব।’

No comments

Powered by Blogger.