দিল্লি-কর্ণাটকে তিন ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

ভারতের কর্ণাটকে এক মেডিক্যালছাত্রী এবং দিল্লিতে দুই স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গত বৃহস্পতিবার ও শুক্রবার এ ঘটনা ঘটে।
কর্ণাটক রাজ্যের মণিপাল ইউনিভার্সিটির অধীন কস্তুরবা মেডিক্যাল কলেজের ২২ বছর বয়সী এক ছাত্রী গত বৃহস্পতিবার রাতে দুর্ঘটনার শিকার হন।
হোস্টেলে ফেরার পথে অজ্ঞাতপরিচয় তিন ব্যক্তি তাঁকে অপহরণ করে। খবর পেয়ে কলেজ কর্তৃপক্ষ খোঁজাখুঁজি শুরু করে। কিন্তু ব্যর্থ হয়ে রাতেই তারা পুলিশে খবর দেয়। রাত সাড়ে ৩টার দিকে ওই ছাত্রী ফিরে আসেন। এ ঘটনায় কলেজ কর্তৃপক্ষ বাদী হয় মণিপাল থানায় একটি ধর্ষণ মামলা করেছে।
এদিকে দিল্লির জাফরাবাদে গত বৃহস্পতিবার সন্ধ্যায় ১৭ বছর বয়সী এক স্কুলছাত্রী গণধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। সন্ধ্যায় স্থানীয় বাজারে যাওয়ার সময় প্রতিবেশী যুবক ওমর তাকে মিথ্যা বলে একটি রেস্তোরাঁয় নিয়ে যায়। সেখানে আগে থেকেই অপেক্ষায় ছিল ওমরের দুই বন্ধু। তিনজনে মিলে ওই কিশোরীকে ধর্ষণ করে। পরে অভিযুক্ত তিন যুবককেই পুলিশ গ্রেপ্তার করেছে।
এ ছাড়া দিল্লির সীমাপুরিতে গত শুক্রবার বাড়িতে ঘুমন্ত অবস্থায় ১৩ বছর বয়সী এক স্কুলছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সূত্র : টাইমস অব ইন্ডিয়া।

No comments

Powered by Blogger.