কিশোরী ও বৃদ্ধা চরিত্রে বিন্দু

অভিনয় শিল্পীদের নানা ধরণের চরিত্রে অভিনয় করতে হয়। বয়স কম বেশি করতে হয়। তেমনি একটি নাটকে অভিনেত্রী বিন্দু একজন কিশোরী ও একজন বৃদ্ধার চরিত্রে অভিনয় করেছেন।
এ বিষয়ে বিন্দু বাংলানিউজকে বলেন ‘একই নাটকে নানা রুপে ও বয়সের চরিত্রে অভিনয় করটা একটু কঠিন কাজ। আমরা চেষ্টা করেছি। নাটক দেখে দর্শক বলবেন কেমন হল।’
‘চিঠি’ নামে নাটকটি নির্মাণ করেছেন ফেরারী অমিত। নাটকটি ৩ জানুয়ারি রাত ১১টায় এটিএনবাংলায় প্রচার হবে। নাটকটির অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন ইন্তেখাব দিনার, আলিফ, শেলী আহসান প্রমূখ।

প্রিমা ধনী পরিবারের মেয়ে, বাবা নেই। মা তার সবকিছু। বিশ্ববিদ্যালয়ে পড়ে। একই বিশ্ববিদ্যালয়ের ছাত্র আপন ও হৃদয়। হৃদয় ধনীর দুলাল আর আপন গ্রামের দরিদ্র পরিবারের সন্তান। আপন ও হৃদয় ভালো বন্ধু।

আপন ও প্রিমা একে অন্যকে ভালোবাসে, যা আবার হৃদয়ের অজানা। প্রিমা ও আপনের পরিবারও এ বিষয়টি অবগত নয়। তারা সবার অজান্তে বিয়ে করে। আপন হঠাৎ করে গ্রামের বাড়ি চলে যায়। অনেকগুলো দিন পার হয়ে যায় কিন্তু আপন আর ফেরে না।

প্রিমা গর্ভবতী হয়। প্রিমার মা সবকিছু জানার পর আপনকে খুঁজতে তার সর্বশক্তি প্রয়োগ করে কিন্তু আপনকে পাওয়া যায় না। পওয়া যায় আপনের ঘনিষ্ঠ বন্ধু হৃদয়কে। কিন্তু তাতে লাভ হয় না। এই প্রিমাকে নিয়েই নাটকের গল্প। আর প্রিমা চরিত্রে অভিনয় করেছেন বিন্দু।

No comments

Powered by Blogger.