বিয়ের জন্য অডিশন দিলেন লোহান!

সম্প্রতি হলিউডের আলোচিত তারকাজুটি টম ক্রুজ-কেটি হোমসের বিয়ে-বিচ্ছেদ সম্পন্ন হয়েছে। সাইন্টোলজিতে দীক্ষা নেয়া টম ক্রুজ বিচ্ছেদের পরপরই বিয়ের জন্য পাত্রী খুঁজতে শুরু করেছেন। টম ক্রুজের জন্য যোগ্য পাত্রী বাছাই করতে সম্প্রতি সাইন্টোলজি চার্চ কর্তৃপক্ষ একটি বিশেষ অডিশনেরও ব্যবস্থা করেছিলেন।

এতে অডিশন দিতে এসেছিলেন অঘটনঘটনপটিয়সী লিন্ডসে লোহান। সম্প্রতি এমন খবরই প্রকাশ করেছে ভ্যানিটিফেয়ার নামের একটি পত্রিকা। প্রকাশিত খবরে বলা হয়, লোহান টমের পাত্রী হতে অনেক আগ্রহ নিয়েই ওই অডিশনে অংশ নিয়েছিলেন। তবে লিন্ডসে লোহান প্রকাশিত খবর গুজব বলেই উড়িয়ে দিয়েছেন।
তিনি জানান, এ ধরনের কোনো অডিশন বা পাত্রী বাছাইয়ের পরীক্ষায় তিনি কখনো অংশগ্রহণ করেননি। এদিকে মিরর পত্রিকার খবরে ভিন্ন একটি প্রসঙ্গ উঠে এসেছে।

লিন্ডসের বিষয়ে মিরর জানিয়েছে, লিন্ডসে প্রথমে ভেবেছিলেন, টম হয়তো ‘মিশন ইম্পসিবল’র জন্য অভিনেত্রী খুঁজছেন। পরে অবশ্য তিনি টের পান, এটি অভিনয়ের কোনো বিষয় নয়। তাই তিনি অডিশন থেকে চলে আসেন।

লিন্ডসের বাবা মাইকেল লোহানও লিন্ডসের পক্ষই নিয়েছেন। তিনি জানিয়েছেন, টম ক্রুজের থেকে তার সঙ্গে বিয়ে-সংক্রান্ত কোনো বিষয়ে কেউ কখনো যোগাযোগ করেননি।

এদিকে লিন্ডসেও টম ক্রুজ এবং সবাইকে উদ্দেশ্য করে টুইটারে স্পষ্ট লিখে দিয়েছেন, এ বিষয়টির সঙ্গে তার কোনো সম্পর্কই নেই। মিডিয়াগুলো ভুল সংবাদ প্রকাশ করছে। সূত্র যায়যায়দিন।

No comments

Powered by Blogger.