স্বপ্নের রাজ্যে ভাসছিঃ সামিয়া সাঈদ

হাজার হাজার প্রতিযোগীকে টপকে রূপ আর গুণের লড়াইয়ে বিজয়ী হয়ে ‘লাক্স চ্যানেল আই সুপারস্টার-২০১২’ নির্বাচিত হয়েছেন সামিয়া সাঈদ। বাংলানিউজকে তিনি বলেছেন তার শিরোপা জয়ের অনুভূতি। পাশাপাশি বলেছেন আগামী দিনের পরিকল্পনা।


কুমিল্লার মেয়ে সামিয়া সাঈদ, অনেকটা খেয়ালের বশেই নাম লিখিয়েছিলেন ‘লাক্স চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায়। প্রাথমিক অডিশনে অংশ নিয়ে নির্বাচিত হওয়ার পর সিরিয়াস হন। মনের মধ্যে দানা বাঁধে আত্মবিশ্বাস।  প্রতিযোগিতার পরবর্তী ধাঁপগুলো সেই আত্মবিশ্বাস নিয়েই টপকে আসেন। জিতে নেন সেরা সুন্দরীর খেতাব।
এ প্রসঙ্গে সামিয়া সাঈদ বলেন,‘প্রাথমিক অডিশনে নির্বাচিত হওয়ার পরই আসলে আমি ভালো কিছু করার জন্য প্রস্তুতি নেওয়া শুরু করি। ভালো করবো, এই আত্মবিশ্বাস ছিল। তবে একেবারে সবার সেরা হবো, এমনটি ভাবি নি। সবকিছু স্বপ্নের মতো লাগছে।
samia_int
‘লাক্স চ্যানেল আই সুপারস্টার-২০১২’ খেতাব জয়ের অনুভূতির কথা জানতে চাইলে সামিয়া সাঈদ বললেন, এ অনুভূতি ভাষায় প্রকাশ করা সম্ভব নয়। শুক্রবার রাত থেকে মনে হচ্ছে, আমি স্বপ্নের রাজ্যে ভাসছি। এখনও বিশ্বাস করতে পারছি না যে, আমি চ্যাম্পিয়ন হয়েছি। খেতাব জয়ের পর পাল্টে গেছে আমার পুরো জীবন।
চেনাজানা মানুষের পাশাপাশি অচেনা অনেক মানুষও আমাকে শুভেচ্ছা জানাচ্ছেন। জানাচ্ছেন অভিনন্দন। সত্যি বলতে কী, বিষয়টি আমি খুব উপভোগ করছি।’

চ্যাম্পিয়ন হিসেবে নাম ঘোষণার সময় কেমন অনুভূতি হয়েছিল ? সামিয়া সাঈদ বললেন, আমার নাম যখন ঘোষণা করা হয় তখন মনে হয়েছিল, হয়তো ঘোরের মধ্যে আমি ভুল শুনছি। কেমন যেনো হয়ে গিয়েছিলাম কিছুক্ষণের জন্য। অন্যরা যখন আমাকে জড়িয়ে ধরলো, তখনও বিশ্বাস হচ্ছিল না। আসলে পুরো ব্যাপারটাই আমার কাছে অবিশ্বাস্য মনে হচ্ছিল।

সামিয়া সাঈদ ‘লাক্স চ্যানেল আই সুপারস্টার-২০১২’-এর চ্যাম্পিয়ন হিসেবে পুরস্কার পেয়েছেন ব্র্যান্ড নিউ ‘ফিয়েস্তা’ ব্র্যান্ডের গাড়ি। যদিও মনে করেন পুরস্কার হিসেবে গাড়ির চেয়ে খেতাব জয়ের আনন্দটা অনেক বড়। গাড়িটি অবশ্য এখনো তিনি ব্যবহার করেন নি।

এ প্রসঙ্গে সামিয়া সাঈদ বলেন, এখন পরিকল্পনার মধ্যে আছি গাড়িতে করে কোথায় কোথায় বেড়াবো। পরিবারের সদস্যরা অবশ্যই আমার সঙ্গে থাকবেন। দু-একদিনের মধ্যেই রাতে লংড্রাইভে বেরিয়ে পড়বো।

সামিয়া সাঈদের কাছে তার আগামী দিনের পরিকল্পনার কথা জানতে চাইলে তিনি বললেন, এখনো স্বপ্নের ঘোরটা কাটে নি। আগামী দিনের পরিকল্পনা করার মতো সময় পাইনি। অবশ্যই মিডিয়া ক্যারিয়ার গড়ে তুলবো। কাজের প্রতি সৎ ও বিশ্বস্ত থাকবো। যখন যে কাজ করবো, সেটি ভালোভাবে করার চেষ্টা করবো। আপাতত এটুকুই। এর বেশি এখন আর বলতে পারছি না।

No comments

Powered by Blogger.