গোপনে বিয়ের পিঁড়িতে জন-প্রিয়া! by অনন্যা আশরাফ

লিউড অভিনেতা ও মডেল জন আব্রাহাম তার অসংখ্য তরুণীভক্তের হৃদয় ভেঙে দিয়ে গোপনে বিয়ে করলেন! এক বছরের প্রেমের পর প্রেমিকা প্রিয়া রানচালকে বিয়ে করেছেন তিনি। নিজের জন্মদিনে ঘনিষ্ঠ কয়েকজন বন্ধুর উপস্থিতিতে জন বিয়ের কাজটি সেরে ফেলেছেন বলে জানা গেছে।

এ বিষয়ে সংবাদ ছড়িয়ে পড়লেও জন আব্রাহাম অবশ্য এখনো মুখ খুলেননি। গত বছর ডিসেম্বরে জন আব্রাহাম ঘোষণা দিয়েছিলেন, ২০১২ সালের এপ্রিলে নতুন প্রেমিকা প্রিয়া রানচালের সঙ্গে আংটি বদল করবেন। আর বিয়ের আনুষ্ঠানিকতা করবেন বছরের শেষে। কিন্তু বলিউড ব্যাচেলর জন যে এত দ্রুত বিয়ের ঘন্টা বাজাবেন তা ছিল ভক্তদের ধারণারও বাইরে।

বিপাশা বসুর সঙ্গে দীর্ঘ ৯ বছরের প্রেমের সম্পর্ক ভেঙ্গে যাওয়ার পর প্রিয় রানচালের সঙ্গে সম্পর্কে জড়ান জন আব্রাহাম। যুক্তরাষ্ট্রের লস এঞ্জেলসের একটি ব্যাংকে কর্মরত আছেন প্রিয়া। পরিবারকে নিয়ে সেখানেই থাকেন তিনি। সম্প্রতি প্রিয়া ও তার পরিবারের সঙ্গে নিজের জন্মদিন সেলিব্রেট করতে লস এঞ্জেলসে পাড়ি দেন জন।
নিজের জন্মদিনেই গোপনে বিয়ের কাজটি সেরে নেন জন ও প্রিয়া। তাদের এই গোপন বিয়ের সাক্ষী ছিলেন ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারের সদস্যরা।

জন-বিপাশার ৯ বছরের প্রেমের নৌকা ডুবেছিল গত বছর। আইডল জুটি হিসেবে পরিচিত জন-বিপাশা সম্পর্ক ভাঙ্গার পিছনে মূল কারণ ছিল, বিয়ে নিয়ে দুজনের মতবিরোধ। বিপাশা বিয়ের জন্য রাজী থাকলেও দ্রুত বিয়ের বিষয়ে প্রস্তুত ছিলেন না জন। অথচ বছর না ঘুরতেই জন বিয়েতে সম্মতি দিলেন। কিন্তু বধু হিসেবে বিপাশা নয় বরং নতুন প্রেমিকা প্রিয়াকে বেছে নিলেন তিনি। মাত্র এক বছরের প্রেমের সম্পর্কে প্রিয়া রানচাল কোন জাদুতে জনকে বিয়ের পিঁড়িতে বসালেন, সেটা তিনিই জানেন।

No comments

Powered by Blogger.