রূপকথার পরী ববি!

নতুন একটি বিজ্ঞাপনচিত্রে কাজ করলেন সময়ের আলোচিত মডেল-চিত্রনায়িকা ববি। সমপ্রতি এ বিজ্ঞাপনের কাজ শেষ করেছেন তিনি। এর মধ্য দিয়ে মোটামুটি দীর্ঘ বিরতির পর নতুন বিজ্ঞাপনে অংশ নিলেন তিনি। এটি একটি রিয়েল এস্টেট কোম্পানির বিজ্ঞাপন।
নির্মাণ করেছেন অভিনেতা নির্মাতা তারেক মাহমুদ। বিজ্ঞাপনটিতে ববির সহ-মডেল হিসেবে দেখা যাবে দীপকে। এছাড়াও রয়েছেন আরও প্রায় ৩০ জন মডেল। একটি মজার গল্পের মাধ্যমে এ বিজ্ঞাপনটিত্রটি তৈরি করা হয়েছে। এখানে রূপকথার পরী হিসেবেই দর্শকরা আবিষ্কার করতে পারবেন ববিকে, যে কিনা আকাশ থেকে উড়ে আসবে পৃথিবীতে। এ বিজ্ঞাপনে কাজ করতে গিয়ে পরীর রূপ নিতে হয়েছে তাকে। বিষয়টি বেশ উপভোগ করেছেন তিনি। এ বিষয়ে ববি জানান, অনেক ভিন্নধর্মী একটি বিজ্ঞাপন এটি। বিশেষ করে এর মধ্যে যে ঘটনা দেখানো হবে তা বেশ চমৎকার। মজার বিষয় হলো, এখানে কাজ করতে গিয়ে পরী সাজতে হয়েছে আমাকে।

শুটিংয়ের সময় আয়নার সামনে দাঁড়িয়ে নিজেকে নিজে মেলাতে পারছিলাম না পরী রুপে। তবে অনেক ভাল লেগেছে এরকম সাজে কাজ করে। আশা করছি দর্শকদেরও ভাল লাগবে অনেক। জানা গেছে, ববির এ বিজ্ঞাপনটি খুব শিগগিরই বিভিন্ন চ্যানেলে প্রচার শুরু হবে।

No comments

Powered by Blogger.