অভিনয় বোকাদের পেশাঃ জেনিফার লরেন্স

গত বছর ‘উইন্টারস বোন’ ছবিটি দিয়ে আলোচনায় অাসেন হলিউড অভিনেত্রী জেনিফার লরেন্স। অনবদ্য অভিনয় করে লরেন্স শ্রেষ্ঠ অভিনেত্রীর মনোনয়ন পেয়েছিলেন অস্কার, গোল্ডেন গ্লোবসহ বিশ্বের নামকরা সব চলচ্চিত্র পুরস্কারে।
এবার তিনি বললেন অভিনয় নিয়ে ভিন্ন কথা। তার মতে অভিনয় বোকাদের পেশা।

২২ বছর বয়সী এ অভিনেত্রী ভ্যানিটি ফেয়ার ম্যাগাজিনের ফেব্রুয়ারি ইস্যুর এক সাক্ষাৎকারে বলেছেন, “আমি অভিনয়ের বিরুদ্ধে নই। কিন্তু মাঝে মাঝে মনে হয় এ পেশার মধ্যে কিছুই নেই। অভিনয় বোকাদের পেশা।

আমরা অভিনয়ের মাধ্যমে কারো জীবন বাঁচাতে পারি না, যেমনটা ডাক্তাররা পারেন। আমরা শুধু সিনেমায় অভিনয় করি। এটা আসলেই বোকাদের কাজ।” 

হাঙ্গার গেমস খ্যাত এ তারকা নতুন বছরে নিজের জন্য কিছু সমাধান তৈরি করেছেন।

তিনি বলেন, “আমার উচিত নিজেকে ভালোভাবে বোঝা। আমি চাই না আমার কারণেই সবাই আমাকে অপছন্দ করুক। আমি সবসময় শান্ত এবং সুন্দরভাবে থাকার চেষ্টা করি। কিন্তু সেটা পারি না। আমার ব্যবহারেও কিছু পরিবর্তন আনা আবশ্যক। নতুন বছরে আমি নিজেকে সবার সামনে নতুনভাবে উপস্থাপন করতে চাই।”

তিনি আরও বলেন, “কে আমাকে নিয়ে কি বললো আমি তাতে মাথা ঘামাই না। আমি নিজেকে নিয়ে ব্যস্ত থাকি এবং এভাবেই থাকতে চাই।”

No comments

Powered by Blogger.