প্যারিসে ছিনতাইকারীর হামলায় আহত নাওমি

ব্রিটেনের সুপার মডেল নাওমি ক্যাম্পবেল ছিনতাইকারীর হামলায় আহত হয়েছেন। গত নভেম্বরে বয়ফ্রেন্ডের সঙ্গে ফ্রান্সে বেড়াতে গিয়েছিলেন তিনি। সেখানেই ছিনতাইকারীর কবলে পড়েন।
এ ঘটনায় সঙ্গে থাকা হাতব্যাগটি তো খোয়া গেছেই, একই সঙ্গে ছিনতাইকারীদের সঙ্গে ধ্বস্তাধস্তিতে বাম পায়ের লিগামেন্টও ছিড়ে গেছে তাঁর। ফলে বাধ্য হয়েই হুইলচেয়ার ব্যবহার করছেন নাওমি।
ফরাসি পুলিশ জানায়, রাজধানী প্যারিসের মারায়ি এলাকায় গত ২১ নভেম্বর নিজ গাড়িতে বসে ছিলেন নাওমি। এ সময় মোটরসাইকেলে করে দুই ছিনতাকারী এসে তাঁর হাতব্যাগ নিয়ে যাওয়ার চেষ্টা করে। তখন ছিনতাইকারীদের সঙ্গে তাঁর কিছুটা ধ্বস্তাধস্তিও হয়। এতেই পায়ে চোট পান তিনি। ছিনতাইকারীরাও তাঁর ব্যাগ নিয়ে হাওয়া হয়ে যায়। ঘটনার পর নাওমি থানায় অভিযোগ জানালেও চিকিৎসা নিতে রাজি হননি।
যুক্তরাষ্ট্রভিত্তিক সংবাদপত্র নিউ ইয়র্ক পোস্ট জানায়, নভেম্বরের ওই ঘটনায় নোমির বাম পায়ের লিগামেন্ট ছিঁড়ে যায়। এরপর থেকে তাঁকে হুইল চেয়ারে চলাফেরা করতে দেখা গেছে।
তবে নাওমির মুখপাত্র এ বিষয়ে কিছু বলতে রাজি হননি। নাওমির ব্যাগটি উদ্ধার করা যায়নি। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে কাউকে গ্রেপ্তারও করতে পারেনি ফরাসি পুলিশ। সূত্র : বিবিসি।

No comments

Powered by Blogger.