আবার একসঙ্গে

‘আয়না’ চলচ্চিত্র খ্যাত সোহানা সাবা ইদানীং নাটকেই বেশি অভিনয় করছেন। সর্বশেষ তার অভিনীত চলচ্চিত্র মুক্তি পেয়েছে মুরাদ পারভেজ পরিচালিত ‘চন্দ্রগ্রহণ’। সেই ছবিতে সাবার নায়ক ছিলেন রিয়াজ। এরপর তাদের দু’জনকে আর একসঙ্গে দেখা যায়নি।

সমপ্রতি তারা একসঙ্গে একটি নাটকে অভিনয় করেছেন। নাটকের নাম ‘প্রজেক্ট ট্রাফিক জ্যাম’। আহসান হাবিবের রচনায় নাটকটি পরিচালনা করেছেন জুয়েল রানা। রিয়াজ বলেন, আমি চলচ্চিত্র এবং নাটকে অভিনয় করছি না অনেকদিন। আসলে আমি আমার অফিসিয়াল কাজ নিয়ে খুব ব্যস্ত থাকি। এর মধ্যেই সামান্য ফুরসৎ বুঝে নাটকে অভিনয় করলাম। নাটকের গল্পটি বেশ পছন্দ হয়েছে আমার।
সাবা বলেন, আমাদের প্রতিদিনের সমস্যা নিয়ে নাটকটির গল্প। অর্থাৎ ট্রাফিক জ্যাম। নাটকটিতে অভিনয় করে বেশ ভাল লেগেছে। সেই সঙ্গে অনেকদিন পর রিয়াজ ভাইয়ের সঙ্গে অভিনয় করার একটু সুযোগ হলো। ‘প্রজেক্ট ট্রাফিক জ্যাম’ নাটকে মামা চরিত্রে অভিনয় করেছেন রিয়াজ এবং অপলা চরিত্রে অভিনয় করেছেন সোহানা সাবা। এছাড়া নাটকটিতে আরও অভিনয় করেছেন আন্তিক, অমি, দিপ্ত, ওয়াফা, স্বাধীন খসরু, রহমত আলী, সোহেল খান, মুনমুন আহমেদ, সুজিত মোস্তফা, রফি আহমেদ, রাওজাত সোহেল প্রমুখ।

No comments

Powered by Blogger.