বিয়ের পরে ‘ট্রিপল কে’ কারিনা by ইশতিয়াক হোসেন লাবিব

কারিনা কাপুর ও সাইফ আলী খানের মধ্যে বিয়ে বিষয়ক কোন কথা কারিনা কাপুর না জানালেও বিয়ের পরে তার নাম কি হবে সে বিষয়টি ঠিক করে ফেলেছেন তিনি। বিয়ের পরে স্বেচ্ছায় তিনি তার নাম হিসেবে কারিনা কাপুর খান রাখার সিদ্ধান্ত নিয়েছেন।

সম্প্রতি কারিনা তার অভিনীত ‘হিরোইন’ ছবির একটি প্রমোশনাল অনুষ্ঠানে সাংবাদিকদের তার বিয়ে বিষয়ক প্রশ্নের উত্তরে বিষয়টি সবাই জানেন বলে এড়িয়ে গেলেও বিয়ের পরে নাম পরিবর্তন করে ‘কারিনা কাপুর খান’ রাখবেন বলে জানিয়েছেন।
তিনি এ বিষয়ে বলেন, ‘সাইফ আমাকে বিয়ের পরে আমার ক্যারিয়ার, নাম কোন বিষয়ই পরিবর্তনের জন্য তেমন কিছু বলেননি। তবে বিয়ের পরে আমার নাম হবে কারিনা কাপুর খান।’

তিনি আরও বলেন, আমি বিয়ের পর আমার নাম পরিবর্তনের বিষয়ে সিদ্ধান্ত নিয়েছি, কারণ তখন আমার নামের সঙ্গে বলিউডের দুই স্বনামধন্য পরিবার যুক্ত হবে এবং এর ফলে আমি আরও বেশী সুবিধা পাব।’

কারিনা কাপুর তার নাম পরিবর্তনের ব্যাপারে একটু বেশি আগ্রহী। কারণ তখন তিনি হয়ে যাবেন ট্রিপল কে। কে দিয়ে বলিউডের অনেক নামি-দামি শিল্পী রয়েছেন।

No comments

Powered by Blogger.