সাত বছর পর...

এই মুহূর্তে ঐন্দ্রিলা সংসার জীবন নিয়েই সবচেয়ে বেশি ব্যস্ত। যে কারণে অনেক নাটক এবং বিজ্ঞাপনে কাজ করার প্রস্তাব থাকলেও তিনি করতে পারছেন না। তবে গল্পনির্ভর নাটকে তার ভাল একটি চরিত্র থাকলে এবং ভাল পণ্যের বিজ্ঞাপনে তিনি কাজ করতে আগ্রহী।

সেই আগ্রহ থেকেই সাত বছর পর আবার নতুন একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করলেন বুলবুল আহমেদের যোগ্য উত্তরসূরি ঐন্দ্রিলা। সাবিন আহমেদ নির্দেশিত একটি লিফট কোম্পানির (প্রপার্টি লিফট) বিজ্ঞাপনে তিনি মডেল হিসেবে কাজ করেছেন। গত সপ্তাহে ঢাকার গুলশানে বিজ্ঞাপনটির শুটিং হয়। গল্পনির্ভর এই বিজ্ঞাপনে কাজ করে ঐন্দ্রিলা বেশ তৃপ্ত। তিনি বলেন, ছোট্টবেলা থেকেই আমি মিডিয়ার সঙ্গে জড়িত। নাটকে যেমন কাজ করছি ঠিক তেমনি বিজ্ঞাপনেও মডেল হিসেবে কাজ করছি। তবে মাঝে বেশ কিছুটা সময় আমি বিরতি নিয়েছিলাম।
এখন আবার কাজ শুরু করেছি। অনেকদিন পর একটি ভাল বিজ্ঞাপনে কাজ করলাম। আশা করি দর্শকদের ভাল লাগবে। ঐন্দ্রিলা মাত্র চার বছর বয়সে মডেল হিসেবে কাজ শুরু করেছিলেন প্রাইজবন্ডের বিজ্ঞাপনে মডেল হয়ে। এরপর সানক্রেস্ট, ফেয়ার এন্ড লাভলী, তিব্বত লিপজেল, ক্যামেলিয়া সাবান, এ্যারোমেটিক সাবানসহ পনেরোটি বিজ্ঞাপনে মডেল হয়েছেন। নতুন বিজ্ঞাপনটি তার ষোলতম বিজ্ঞাপন। ঐন্দ্রিলা ছোটবেলায় বরকতউল্ল¬াহ প্রযোজিত ‘দোলা’ নাটকে প্রথম অভিনয় করেন। তবে শেখ রিয়াজ উদ্দিন বাদশা প্রযোজিত ধারাবাহিক নাটক ‘রুপনগর’-এ শান্তা ইসলামের ছোট বোন চরিত্রে অভিনয় করে ব্যাপক আলোচনায় চলে আসেন। এ পর্যন্ত ঐন্দ্রিলা ৫৪টি নাটকে অভিনয় করেছেন। এই মুহূর্তে তিনি তার বাবাকে নিয়ে লেখা ‘একজন মহানায়কের কথা’র কাজ শেষ করছেন। উল্লে¬খ্য, ঐন্দ্রিলাকে সর্বশেষ ২০০৫ সালে পরমা জুয়েলার্সের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করতে দেখা গেছে।

No comments

Powered by Blogger.