খুল্লাম খুল্লা রানী মুখার্জি

দীর্ঘদিন ধরেই বলউডে অনুপস্থিত ছিলেন জনপ্রিয় অভিনেত্রী রানী মুখার্জি। তবে এবার তিনি একেবারেই নতুন ও ভিন্নধর্মী রূপে ফিরলেন দর্শকদের সামনে। দু’দিন হলো ‘ওয়াকিপাম’ নামক একটি আইটেম গান প্রচার শুরু হয়েছে বিভিন্ন হিন্দি গানের চ্যানেলে, যাতে দুর্দান্ত পারফরম করেছেন রানী মুখার্জি।

গানটিতে একেবারেই খুল্লাম খুল্লাভাবে উপস্থাপিত হয়েছেন তিনি। এর আগে এতটা খোলামেলা হয়ে কোন গানে তেমন একটা উপস্থাপিত হননি রানী। গানটিতে তার সঙ্গে পারফর্ম করেছেন পৃথ্বিরাজ। গানে ছোট ছোট পোশাকে পৃথ্বিরাজের সঙ্গে বেশ ঘনিষ্ঠ দৃশ্যে ক্যামেরাবান্দি হয়েছেন তিনি। এটি হলো ‘আইয়া’ ছবির গান, যে ছবির মাধ্যমে দীর্ঘদিন পর দর্শকদের সামনে হাজির হতে যাচ্ছেন রানী।
তবে ছবি মুক্তির আগেই এই গানটির মাধ্যমে রানী অবস্থান করছেন ব্যাপক আলোচনায়। পাশাপাশি গানটির কোরিওগ্রাফি নিয়ে একটি নকলের অভিযোগও উঠেছে। বিশেষ করে ইউটিউবে গানটি আপলোড করার পর থেকে অসংখ্য কমেন্ট পড়েছে দর্শকদের। এর মধ্যে রানীর প্রশংসা করার পাশাপাশি গানটির সমালোচনাও করেছেন কেউ কেউ। অনেকেই অভিযোগ করেছেন গানটির কোরিওগ্রাফি অনেকটাই বিদ্যা বালানের ‘ঊ লা লা’ গানটির আদলেই করা হয়েছে। বেশ কয়েকটি নাচের স্টেপও রানী করেছেন বিদ্যার গানটির মতো। তবে বেশির ভাগ দর্শকই সাধুবাদ জানিয়েছেন রানীকে অন্যরকম এই কামব্যাকের জন্য। এদিকে ‘আইয়া’ ছবির প্রধান ভূমিকায় অভিনয় করেছেন রানী মুখার্জি। এখানে মারাঠি একজন তরুণীর চরিত্রে দেখা যাবে তাকে, যে কি না তামিল তরুণ পৃথ্বিরাজের প্রেমে পড়ে যায়। কমেডি-রোমান্টিক নির্ভর এই ছবিটি পরিচালনা করেছেন শচীন কুন্দালকার। পরিচালক দাবি করেছেন দীর্ঘ ক্যারিয়ারে রানী এ ছবিতেই সবচেয়ে দর্দান্ত অভিনয়-পারফরমেন্স করেছেন। এ বিষয়ে তিনি আরও বলেন, রানীকে ভিন্ন ভিন্ন রূপে দেখা যাবে এ ছবিতে। রানী ছাড়া এই চরিত্রটি অন্য কেউ করতে পারতো না বলেই আমার মনে হয়। এ ছবিতে তিনটি আইটেম গানে পারফর্ম করেছেন রানী। অভিনয় করেছেন অসাধারণ। আমি নিশ্চিত দর্শকরা এই নতুন রূপের রানীকে সাদরেই গ্রহণ করবেন।

No comments

Powered by Blogger.