সাত প্রতিষ্ঠানের লভ্যাংশ ঘোষণা

পুঁজিবাজারের তালিকাভুক্ত সাতটি প্রতিষ্ঠানের ২০১১ সালের ৩০ জুন সমাপ্ত অর্থবছরের ডিভিডেন্ড (লভ্যাংশ) ঘোষণা করা হয়েছে। প্রতিষ্ঠানগুলো হলো_অলিম্পিক, ফু ওয়াং ফুড, আনোয়ার গ্যালভানাইজিং, চিটাগাং ভেজিটেবল, ডেসকো, শমরিতা ও মালেক স্পিনিং। ডিএসইর ওয়েবসাইটে রবিবার এ তথ্য প্রকাশ করা হয়েছে।অলিম্পিক : সমাপ্ত অর্থবছরে অলিম্পিক ১০ শতাংশ নগদ ও ৫০ শতাংশ শেয়ার লভ্যাংশ (স্টক ডিভিডেন্ড) ঘোষণা করেছে। কম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৯ ডিসেম্বর। রেকর্ড ডে নির্ধারণ করা হয়েছে ৪ ডিসেম্বর।


ফু ওয়াং ফুড : সমাপ্ত অর্থবছরে ফু ওয়াং ফুড ২০ শতাংশ শেয়ার লভ্যাংশ ঘোষণা করেছে। কম্পানির বার্ষিক সাধারণ সভা ২৪ ডিসেম্বর। রেকর্ড ডে নির্ধারণ করা হয়েছে ২০ নভেম্বর।
আনোয়ার গ্যালভানাইজিং : সমাপ্ত অর্থবছরে কম্পানিটি ৫ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। কম্পানির বার্ষিক সাধারণ সভা আগামী বছরের ২৮ মার্চ এবং রেকর্ড ডে ৫ মার্চ।
চিটাগাং ভেজিটেবল : সমাপ্ত অর্থবছরে কম্পানিটি ২৫ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে। বার্ষিক সাধারণ সভা (এজিএম) ২৭ ডিসেম্বর এবং রেকর্ড ডে ১৪ নভেম্বর।
ডেসকো : সমাপ্ত অর্থবছরে কম্পানিটি ১০ শতাংশ নগদ ও ২৫ শতাংশ শেয়ার লভ্যাংশ ঘোষণা করেছে। বার্ষিক সাধারণ সভা আগামী বছরের ১৫ জানুয়ারি এবং রেকর্ড ডে এ বছরের ১৫ নভেম্বর।
শমরিতা : সমাপ্ত অর্থবছরে শমরিতা ১৬ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে। এর বার্ষিক সাধারণ সভা আগামী বছরের ১২ জানুয়ারি এবং রেকর্ড ডে এ বছরের ২৭ নভেম্বর।
মালেক স্পিনিং : সমাপ্ত অর্থবছরে কম্পানিটি ১০ শতাংশ শেয়ার লভ্যাংশ ঘোষণা করেছে। বার্ষিক সাধারণ সভার তারিখ ২৭ ডিসেম্বর এবং রেকর্ড ১৬ নভেম্বর।

No comments

Powered by Blogger.