অতঃপর সুখের সংসার

শোয়েব-সানিয়ার প্রথম দেখা হয়েছিল নাকি দুবাইয়ে। দেখা থেকে কথা, কথা থেকে... থাক এসব পুরোনো বৃত্তান্ত। দুজনের বিয়ে ঠিক হওয়ার পরই তাঁরা ঠিক করেছিলেন দুবাইতেই থাকবেন। এটাও পুরোনো গল্প। নতুন খবর, মধুচন্দ্রিমা-পর্ব শেষ করে দুবাইতে শোয়েব-সানিয়া জুটি এখন ব্যস্ত যাঁর যাঁর কাজে। কাজ বলতে অবশ্য একজনের প্রস্তুতি টেনিস কোর্টে ফেরার, আরেকজনের ক্রিকেট মাঠে।
স্বামী শোয়েব মালিকের কাছে এখনো ঘরের টানটা একটু বেশি, তবে স্ত্রী সানিয়া খুবই সিরিয়াস টেনিস নিয়ে। সানিয়া জানিয়েছেন, শরীরটাকে ঠিক রাখতে নিয়মিত ফিটনেস নিয়ে কাজ করছেন। তিন সপ্তাহ ধরে এটা চালিয়ে যাওয়ায় কব্জির পুরোনো ইনজুরিটা প্রায় যাওয়ার পথে। তবে ঘাসের কোর্টের চ্যালেঞ্জটা এখনই নিতে চাইছেন না তিনি। পরিকল্পনা করছেন হার্ডকোর্টে ফেরার।
দুবাইতে বসে সংবাদমাধ্যমের কাছে সানিয়া নিজের কথা, কব্জির ইনজুরি আর টেনিসের কথা বলেছেন, শোয়েবের ক্রিকেট নিয়ে বলেছেন, কথায় কথায় জানিয়েছেন শোয়েবের সঙ্গে ভালোই কাটছে তাঁর দিনগুলো। কোর্টে ফেরার লড়াইয়ে শোয়েবের সহযোগিতা পাচ্ছেন। তবে বিয়ের পর নাকি খুব বেশি বদলাননি সানিয়া। ‘না, খুব বেশি পরিবর্তন লক্ষ করছি না। তবে হ্যাঁ, আমরা এখন এক বাথরুম এবং বেডরুম ব্যবহারে অভ্যস্ত হয়ে উঠছি—’ হাসতে হাসতে বলেছেন সানিয়া। পাঁড় ক্রিকেট ভক্ত, কিন্তু এর আগে শোয়েবের ক্রিকেট ক্যারিয়ারকে সেভাবে দেখেননি। এখন দেখবেন। দুটি জীবন যে জড়িয়ে গেছে একসঙ্গে! নিষেধাজ্ঞার বেড়াজালে আটকে আছেন এখনো, তা সত্ত্বেও এশিয়া কাপের জন্য ঘোষিত পাকিস্তানের প্রাথমিক দলে আছেন শোয়েব মালিক।

No comments

Powered by Blogger.