ঈশ্বরদীতে হামলায় যুবদল কর্মী নিহত

পাবনার ঈশ্বরদী উপজেলার ফতেমোহাম্মদপুরে গত বৃহস্পতিবার রাতে সন্ত্রাসী হামলায় আজম (২৪) নামের যুবদলের এক কর্মী খুন ও পৌর বিএনপির একাংশের সভাপতি পৌর মেয়র মকলেছুর রহমানের ছেলে সজল (২৫) গুরুতর আহত হয়েছেন। সজলকে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ঘটনার সঙ্গে জড়িত অভিযোগে শুক্রবার রাতে পৌর বিএনপির অপর পক্ষের সাধারণ সম্পাদক জাকারিয়া পিন্টু ও পৌর কাউন্সিলর মহিদুল ইসলামসহ ১৭ জনের বিরুদ্ধে ঈশ্বরদী থানায় হত্যা মামলা করা হয়েছে।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে সন্ত্রাসীরা ফতেমোহাম্মদপুরের বেলতলা এলাকায় সজলকে রামদা, চাপাতিসহ ধারালো অস্ত্র দিয়ে শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে আহত করে। পরে সন্ত্রাসীরা পৗর মেয়রের বাড়ির কাছে সজলের বন্ধু আজমকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়।
মকলেছুর রহমানের অভিযোগ, তাঁর ছেলে সজলকে খুন করার জন্য জাকারিয়া পিন্টুর নির্দেশে ওই রাতে হামলা চালানো হয়। অভিযোগ অস্বীকার করে জাকারিয়া পিন্টু বলেন, আওয়ামী লীগের সঙ্গে সজল ও তাঁর বন্ধু আজমের বিরোধ ছিল। সেই সূত্র ধরে এ ঘটনা ঘটেছে।
মামলার তদন্ত কর্মকর্তা এসআই শামীম জানান, দলে ও এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে মেয়র ও পিন্টুর মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে।

No comments

Powered by Blogger.