ভালুকায় গাড়িসহ চালককে পুড়িয়ে হত্যা, বিভিন্নস্থানে আরও ছয় খুন

ময়মনসিংহের ভালুকায় বৃহস্পতিবার একটি প্রাইভেটকারের চালককে পুড়িয়ে হত্যা করা হয়েছে। কক্সবাজারের মহেশখালীতে বৃহস্পতিবার একই পরিবারের তিনজনকে জবাই করে হত্যা করা হয়েছে। শুক্রবার সকালে একই উপজেলায় এক তরুণীকে হত্যা করা হয়েছে। বগুড়ার ধুনট, বরিশালের মুলাদিতে আরও দুজন খুন হয়েছেন।
আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর:
শ্রীপুর (গাজীপুর): ময়মনসিংহের ভালুকার কাঁশর গ্রামে বৃহস্পতিবার রাতে প্রাইভেটকারের এক চালককে পুড়িয়ে হত্যা করা হয়েছে। সন্ত্রাসীরা সিটের সঙ্গে হাত-পা বেধে গাড়িটিতে প্রথমে আগুন ধরিয়ে দেয়। এতে ওই চালক অগ্নিদগ্ধ হয়ে মারা যান। শুক্রবার সকালে ভালুকা থানার পুলিশ লাশটি উদ্ধার করেছে। লাশটি গাজীপুরের শ্রীপুর উপজেলার কেওয়া পশ্চিম খণ্ড (মাওনা চৌরাস্তা) এলাকার আব্দুল মতিনের বলে তাঁর পরিবার দাবি করেছে। ভালুকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল বাসার জানান, পুলিশ ঘটনাস্থল থেকে পুড়ে যাওয়া লাশটি উদ্ধার করেছে। আব্দুল মতিনের স্ত্রী হাজেরা খাতুন ও শ্রীপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নূরুল ইসলাম জানান, আব্দুল মতিন একটি প্রাইভেটকারের (ঢাকা মেট্রো গ ২৫-৯৮৬২) মালিক এবং তিনি নিজেই গাড়িটি চালাতেন। পুড়ে যাওয়া প্রাইভেটকারের চেসিস নম্বরের সঙ্গে মতিনের গাড়ির কাগজে লিখিত চেসিস নম্বরের মিল রয়েছে। বৃহস্পতিবার বিকেলে একটি ট্রিপ দেওয়ার জন্য মতিন মাওনা চৌরাস্তা মাইক্রোবাস স্ট্যান্ড থেকে প্রাইভেটকার নিয়ে বের হয়ে আর ফিরে আসেনি।
মহেশখালী (কক্সবাজার): উপজেলার বড়ছড়া গ্রামের নূরুল আলম (৫৫), তাঁর স্ত্রী আনজু বেগম (৪৫) ও তাঁদের ছেলে আট বছরে শিশু আনোয়ারকে বৃহস্পতিবার রাতে জবাই করে হত্যা করা হয়েছে। জমি নিয়ে বিরোধের জের ধরে নূরুল আলমের ছেলে মনজুর আহমদ ও তার সহযোগীরা এই ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে মহেশপুর থানার পুলিশ হোয়ানক এলাকায় অভিযান চালিয়ে মনজুর আহমদ (৩২) ও তাঁর সহযোগী রোকত উল্যাহকে (২৫) গ্রেপ্তার করেছে। এ ঘটনায় নূরুল আলমের অপর ছেলে আব্দুর রশিদ মহেশখালী থানায় হত্যা মামলা করেছেন। একদল সন্ত্রাসী শুক্রবার সকালে উপজেলার নয়াপাড়া গ্রামের জাফর আহমদের মেয়ে সেলিনা আক্তারকে (১৮) ছুরিকাঘাত করে হত্যা করেছে।
বরিশাল: বরিশালের মুলাদী উপজেলার চরমালিয়া গ্রামের আলম আকনকে (৩৫) তাঁর চাচাতো ভাই ও ভাইয়ের ছেলেরা জবাই করে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।
ধুনট (বগুড়া): একদল দুষ্কৃতকারী শনিবার রাতে উপজেলার দাসপাড়া গ্রামের তারাপদ সরকারের ছেলে ও সিএনজিচালিত অটোরিকশাচালক তপন কুমার সরকারকে গুলি করে হত্যা করা হয়েছে।

No comments

Powered by Blogger.