নিরাপত্তার জন্যই প্রেসক্লাবে থাকতে হয়েছে: ফখরুল, প্রেসক্লাবেই থাকবেন ফখরুল -শওকত

বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর জানিয়েছেন তিনি জাতীয় প্রেসক্লাবে ব্যক্তিগত নিরাপত্তা নিতেই সোমবার বিকেল থেকে অবস্থান নিতে বাধ্য হয়েছেন। তিনি মঙ্গলবার বিকেলে প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এ কথা জানান।
মির্জা ফখরুল বলেন, এর আগেও জাতীয় নেতৃবৃন্দ জাতীয় প্রেসক্লাবে অবস্থান নিয়েছেন। তারা সাংবাদিকদের আতিথেয়তা গ্রহণ করেছেন। আমিও নিরাপত্তার কারণে এখানে এসেছিলাম। আথিয়েতার জন্য তাদের ধন্যবাদ জানাচ্ছি।
নিরাপত্তা নিশ্চিত না হওয়া পর্যন্ত প্রেসক্লাবেই থাকবেন ফখরুল -শওকত
নিরাপত্তা নিশ্চিত না হওয়া পর্যন্ত বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর জাতীয় প্রেসক্লাবে থাকবেন বলে জানিয়েছেন বিএনপিপন্থি সাংবাদিক নেতারা।
মঙ্গলবার দুপুরে এক সংবাদ সম্মেলনে বিএনপিপন্থি সাংবাদিকদের প্রতিনিধি ও প্রেসক্লাবের সাবেক সভাপতি শওকত মাহমুদ এ কথা জানান।
মির্জা ফখরুলকে প্রেসক্লাব থেকে বের করে দেওয়ার দাবিতে আওয়ামীপন্থি সাংবাদিকদের কনফারেন্স লাউঞ্জে লাগাতার অবস্থান কর্মসূচি ঘোষণার প্রেক্ষাপটে বিএনপিপন্থি সাংবাদিকরা এই ঘোষণা দিলেন।
এ সময় তিনি মির্জা ফখরুলকে মোস্ট ওয়ান্টেড সন্ত্রাসী বলায় আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফের কড়া সমালোচনা করেন।
শওকত মাহমুদ বলেন, মির্জা ফখরুল এখানে রয়েছেন, আমাদের কাছে এসে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কেউ তাকে সন্ত্রাসী বলে তাদের হাতে তুলে দিতে বলেননি।
সরকারি নীলনকশা বাস্তবায়নের অংশ হিসেবে এ ধরনের কথা বলা হচ্ছে। আর হানিফদের কথামত সাংবাদিকদের একটি অংশ প্রেসক্লাবে এসে উস্কানি দেওয়ার চেষ্টা করছে বলেও তিনি অভিযোগ করেন।

No comments

Powered by Blogger.