প্রেমে ব্যর্থ দিশেহারা দীপিকা

চলচ্চিত্রের মাঠে একের পর এক ছক্কা মারলেও প্রেমের মাঠে বার বার হেরে গেছেন দীপিকা পাডুকোন।
বলিউডে ক্যারিয়ারের শুরু থেকেই একের পর এক হিট চলচ্চিত্র উপহার দিয়েছেন দর্শকদের। সাথে নিত্যনতুন প্রেম কাহিনী। কিন্তু কোন প্রেম কাহিনীর শেষ আজ পর্যন্ত সুখের হয়নি তার। প্রেমে দীপিকার এই বার বার ব্যর্থতার কারণ হিসাবে অনেকেই মনে করেন তার প্রথম প্রেমিক রণবীর কাপুরকে কোনভাবেই মন থেকে মুছতে পারছেন না তিনি।

রণবীরের সাথে দীপিকার প্রথম দেখা তাদের দুজনেরই দ্বিতীয় চলচ্চিত্র বাচনা হ্যাঁয় হাসিনো চলচ্চিত্রের সেটে। এই চলচ্চিত্রে তারা একসাথে একে অপরের বিপরীতে কাজ করেন। আর এখানে কাজ করতে করতে তাদের মধ্যে প্রথমে গড়ে উঠে বন্ধুতা এরপর ধীরে ধীরে প্রেমের সম্পর্ক। তারা অবশ্য কেউই তাদের সম্পর্কের কথা কখনো অস্বীকার করেননি বরং এব্যাপারে সবসময় মিডিয়াতে খোলামেলা কথা বলেছেন। একে অপরের নাম হাতে ট্যাটু করিয়েছিলেন। কিন্তু তাদের এই সম্পর্ক বেশী দিন টেকেনি। কারণ হিসাবে অনেকেই রণবীরের মাকে দায়ী করেন। শোনা যায়, রণবীরের মা নীতু সিং কোনভাবেই তার একমাত্র ছেলের পাশে দীপিকাকে দেখতে রাজি ছিলেন না। যদিও সম্প্রতি রনবীর ব্যাপারটি অস্বীকার করেন কিন্তু দীপিকা এবং রণবীর কেউই এখন পর্যন্ত জানান নি ঠিক কি কারণে তাদের সম্পর্ক ভেঙ্গে গেছে। সম্পর্ক ভেঙ্গে যাওয়ার পর তারা এখন বন্ধুর মতো সময় কাটাচ্ছেন। কিছুদিন আগে তারা এক সাথে ইয়ে জাওয়ানই হ্যাঁয় দীওয়ানী নামে একটি চলচ্চিত্রে একসাথে কাজ করেন। এবং দীপিকা এখন সব সময় বলেন যে রণবীরের সাথে তার সম্পর্ক আগের চেয়ে বেশী ঘনিষ্ঠ। আসলেও হয়তো তাই। তবে রণবীর এখন ব্যস্ত তার নতুন প্রেমিকা ক্যাটরিনা কাইফকে নিয়ে।

রণবীরের পর দীপিকার জীবনে আসেন বিখ্যাত ভারতীয় ধনকুবের বিজয় মালিয়ার ছেলে সিদ্ধার্থ মালিয়ার সাথে। কিন্তু শেষ পর্যন্ত এ সম্পর্ক শুরু হওয়ার আগে শেষ হয়ে যায়। এই সম্পর্ক নিয়ে মিডিয়াতেও খুব বেশী আলোচনাও হয়নি।

সিদ্ধার্থের পর দীপিকা মূলত তার কাজ কর্ম নিয়ে ব্যস্ত হয়ে পরেন। এবং নতুন কোন নসম্পর্কে জড়ানো ব্যাপারে অনেকটাই আগ্রহ হাড়িয়ে ফেলেন। কিন্তু তার মনের শুকনো ডালে আবার ফুল ফোটাতে আসেন আরেক রণবীর। তবে তিনি কাপুর নয় সিং। সঞ্জয় লীলা বানসালীর নতুন চলচ্চিত্র রামলীলার সেটে। শোনা যাচ্ছে তাদের সম্পর্ক দিনে দিনে ডালপালা গজাচ্ছে। তবে এখনো নিশ্চিত করে বলা যাবে না কিছুই, কারণ রণবীর কাপুরের ছায়া রণবীর সিং এর মাঝে খুঁজতে গিয়ে আবারো পথ হারাতে পারেন এই অভিনেত্রী।

No comments

Powered by Blogger.