সাইফ-কারিনার প্রকাশ্যে চুম্বন!

যুক্তরাজ্যের প্রিন্স উইলিয়াম ও কেট মিডলটনের ‘রয়্যাল কিস’ বা রাজকীয় চুম্বনের সাক্ষী হয়েছিলেন সবাই। গত বছরের ২৯ এপ্রিল বিয়ের আনুষ্ঠানিকতা শেষে বাকিংহাম প্যালেসের বারান্দায় দাঁড়িয়ে পরস্পর চুম্বন করেছিলেন ডিউক ও ডাচেস অব কেমব্রিজ।


সম্প্রতি পতৌদির নবাব ও বলিউডের অভিনেতা সাইফ আলী খান ও বেবো থেকে বেগম বনে যাওয়া কারিনা কাপুরও প্রকাশ্যে একই কাজ করেন। ওয়ান ইন্ডিয়ার খবরে এ কথা জানানো হয়।
বিয়ের দুদিন আগে আয়োজিত সাইফ-কারিনার ‘সংগীত’ অনুষ্ঠানে তাঁদের এই দৃশ্য ক্যামেরাবন্দী করা হয়। এরই মধ্যে ছবিটি প্রকাশিতও হয়েছে।
১৪ অক্টোবর সাইফ-কারিনার ‘সংগীত’ অনুষ্ঠানে হাজির হওয়ার সৌভাগ্য হয়েছিল তাঁদের পরিবারের সদস্য ও কাছের কয়েকজন বন্ধু-সহকর্মীর। সংবাদকর্মীরা যাতে অনুষ্ঠানটির ছবি তুলতে না পারেন, এ জন্য রাখঢাকের কোনো কমতি ছিল না। এমনকি বাড়ির বাইরের অংশ থেকেও যাতে ছবি তোলা না যায়, এ জন্য বাড়ির বারান্দা পর্যন্ত ঢেকে দেওয়া হয়েছিল।
এত গোপনীয়তার পরও সেই অনুষ্ঠানের কিছু ছবি সংবাদমাধ্যমের কাছে এসে পৌঁছায়। সেগুলোর মধ্যে সাইফ-কারিনার এ ছবিটি প্রকাশিত হওয়ার পর হইচই পড়ে গেছে বলিউডপাড়ায়।
সেদিনের ‘সংগীত’ অনুষ্ঠানে সাদা রঙের পোশাকে দেখা গেছে সাইফকে। কারিনার পরনে ছিল কমলা রঙের লেহেঙ্গা। সাইফের আত্মীয়দের মধ্যে উপস্থিত ছিলেন তাঁর প্রথম পক্ষের মেয়ে সারা, দুই বোন সোহা ও সাবা। সোহার প্রেমিক কুনাল খেমুও হাজির ছিলেন। কারিনার বন্ধু ও সহকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন বলিউডের অভিনেত্রী মালাইকা অরোরা খান, অমৃতা অরোরা, নির্মাতা করন জোহর ও ডিজাইনার মনীষ মালহোত্রা।

No comments

Powered by Blogger.