সব খবরই উড়িয়ে দিলেন সোনম

বলিউডে এবার ভেসে বেড়াচ্ছে সোনম কাপুর এবং তার নতুন প্রেমের খবর। অভিনেতা শহীদ কাপুর এবং পরিচালক পুনিত মালহোত্রার পর এবার দীপিকা পাড়ুকোনের কথিত বয়ফ্রেন্ড সিদ্ধার্থ মাল্যয়ের সঙ্গেও তার  গোপন ডেটিং নিয়ে সরগরম বলিউডের অলিগলি। ভারতের কিছু ট্যাবলয়েড পত্রিকার দাবি, দীপিকা পাড়ুকোন এবং সিদ্ধার্থের মালায়ের মধ্যে বর্তমানে সম্পর্কের যে টানাপড়েন চলছে, তার পেছনে কলকাঠি নাড়ছেন সোনম। দীপিকা এবং সিদ্ধার্থকে একত্রে বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে দেখা গেলেও এই বিষয়টি নিয়ে মুখ খোলেননি তাদের কেউই। থাইল্যান্ডে বসেই এসব কথা কানে পৌঁছায়  সোনমের। সেখান থেকেই তিনি টুইট করেছেন, ‘থাইল্যান্ডে বসেই আমার সম্পর্কে একটি হাস্যকর কথা শুনেছি। আর তা শুনে আমি হাসতে হাসতে  মেঝেতে গড়াগড়ি খেয়েছি।’ এর আগে তাকে নিয়ে অভিনেতা শহীদ কাপুর এবং তরুণ পরিচালক পুনিত মালহোত্রাকে জড়িয়েও খবর চাউর হয়েছিল। আরেকটি টুইটে এসব খবরও উড়িয়ে দিয়েছেন অনিল কাপুর তনয়া। সোনম জানিয়েছেন, ‘আমি শহীদ বা পুনিত কারও জন্যই পাগল নই। কারও সঙ্গেই আমার কোন প্রেম চলছে না। আমি আমার নিজেকে এবং নিজের কাজ নিয়েই অনেক ব্যস্ত।

No comments

Powered by Blogger.