ঢাকায় আসছেন পাওলি দাম by বিপুল হাসান

লকাতার বিতর্কিত নায়িকা পাওলি দাম ঢাকায় আসছেন। রাজধানীর হোটেল র‌্যাডিসনে আয়োজিত একটি ফ্যাশন শোতে তিনি অংশ নেবেন। ভারতের আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ফ্যাশন ডিজাইনার অগ্নিমিত্রা পালের ডিজাইন করা পোশাক পরে র‌্যাম্পে অংশ নেবেন তিনি।

‘মাশরুম’ ছবিতে সম্পূর্ণ বিবস্ত্র হয়ে শয্যাদৃশ্যে অভিনয় করে কলকাতার বাঙালি নায়িকা পাওলি দাম তুমুল সমালোচনা তৈরি করেন। নিজ শহর কলকাতাতে অঘোষিতভাবে নিষিদ্ধ হয়ে পাওলি এখন বলিউডের খড়কুটো আঁকড়ে টিকে থাকতে চাইছেন। এই বিতর্কিত বাঙালি নায়িকাকেই সেলিব্রিটির মর্যাদায় র‌্যাম্পে হাঁটতে দেখা যাবে আগামী ৩ ফেব্রুয়ারি রাতে হোটেল র‌্যাডিসনে আয়োজিত একটি ফ্যাশন শোতে। কেবল পাওলি দামই নন, এই ফ্যাশন শোর সেলিব্রিটি ক্যাটাগরির পোশাক পরে র‌্যাম্পে আরো অংশ নেবেন কলকাতার সিনিয়র নায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত ও উঠতি নায়িকা লকেট চ্যাটার্জি।

বিশ্বস্ত সূত্রে জানা গেছে; পাওলি দাম, ঋতুপর্ণা সেনগুপ্ত ও লকেট চ্যাটার্জি আগামী ২ ফেব্রুয়ারি রাতে তারা ঢাকা আসবেন এবং পরদিন ফ্যাশন শোতে অংশ নেবেন। ৪ ফেব্রুয়ারি তারা ভারতের উদ্দেশে রওনা দেবেন। আন্তর্জাতিক ফ্যাশনের জগতে সুপরিচিত ভারতীয় ডিজাইনার অগ্নিমিত্রা পালের একক ডিজাইনের পোশাক পরে র‌্যাম্পে অংশ নিতে দেখা যাবে কলকাতার এই তিন অভিনেত্রীকে। এই ফ্যাশন শোতে স্থানীয় র‌্যাম্প মডেলরা ক্যাটওয়াকে অংশ নেবেন।

অগ্নিমিত্রা পালের একক ডিজাইনকৃত পোশাকের এই ফ্যাশন শোর মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে দেশ টিভি।

No comments

Powered by Blogger.