সিনেমা হলে নাটকের কাজ করেছি

গাড়ির শব্দ। কোথাও বের হচ্ছেন নাকি? হ্যাঁ। আজ [সোমবার] মানিকগঞ্জে যাচ্ছি। সেখানে ডিইউ শুভ পরিচালিত 'প্রহর' নামের একটি টেলিছবিতে অভিনয় করবো। এখানে আমার সহশিল্পী চিত্রনায়িকা পপি। তার সঙ্গে এটাই আমার প্রথম অভিনয়। টেলিছবির গল্প অটিস্টিক শিশুদের ঘিরে। 'আশা টকিজ' নাটকটি নিয়ে বলুন। এর গল্প একটি সিনেমা হলকে ঘিরে। এখানে আমি আশা টকিজ নামের একটি সিনেমা হল মালিকের ছেলে। অনেকটা বখে যাওয়া ছেলে।


পড়াশোনা করে না। হল ব্যবসা ভালো না হওয়ার কারণে হলটি বিক্রি করে দিতে চায়। কিন্তু একসময় সে-ই হলটি রক্ষার জন্য উঠেপড়ে লাগে।
তাহলে কি সিনেমা হলে শুটিং করতে হয়েছে?
হ্যাঁ। আমরা এ নাটকটির কাজ করেছিলাম প্রায় দেড় বছর আগে। গাজীপুরের কাপাসিয়া এলাকার 'মনোরম' নামের একটি সিনেমা হলে এর কাজ করেছি।
ষ ইদানীং আপনি ধারাবাহিক নাটকে অভিনয় করেন না কেন?
ধারাবাহিক নাটকে অভিনয় মানেই মাসের একটা নির্দিষ্ট সময় সে নাটকে কাজ করতে হয়। কিন্তু আমি এখন একঘণ্টার নাটক ও টেলিছবিতে অভিনয় নিয়ে এতটাই ব্যস্ত যে ধারাবাহিক নাটকে সময় করা আমার জন্য একটু কষ্টেরও। সেজন্যই কম দেখা যায়।
নতুন আর কী করছেন?
আসছে বিজয় দিবসের জন্য হিমু আকরামের পরিচালনায় একটি নাটকে কাজ করেছি। এ ছাড়া রবীন্দ্রনাথ ঠাকুরের 'নষ্টনীড়' অবলম্বনে সাইফুল ইসলাম মান্নুর পরিচালনায় 'নষ্টনীড়' নাটকে অভিনয় করেছি। সামনে আরও অনেক এক ঘণ্টার নাটকে কাজ করতে হবে।

No comments

Powered by Blogger.