টেস্ট দলে জায়গা হতে পারে যুবরাজের

গত বছরের বাজে পারফরমেন্সের কারণে ভারতের টেস্ট দল থেকে বাদ পড়েছিলেন যুবরাজ সিং। বিশ্বকাপ দলেও জায়গা পাবেন কিনা, তা নিয়েও ছিল অনেক সংশয়। কিন্তু বিশ্বকাপে সমালোচকদের জবাবটা বেশ ভালো মতোই দিয়েছেন ভারতীয় এই অলরাউন্ডার। ব্যাটিং, বোলিং, ফিল্ডিং সব ক্ষেত্রেই নজরকাড়া পারফরমেন্স দেখিয়ে জিতে নিয়েছেন টুর্নামেন্ট সেরার পুরস্কার। এবার ভারতের টেস্ট দলেও হয়তো জায়গা পেয়ে যেতে পারেন তিনি। জুনে ওয়েস্ট ইন্ডিজ সফরেই হয়তো ভারতের টেস্ট দলে দেখা যেতে পারে যুবরাজ সিংকে।
আগামী ১৫ মের মধ্যেই ভারতের টেস্ট দল ঘোষণা করা হতে পারে বলে ভারতীয় ক্রিকেট বোর্ডের এক সূত্রে জানা গেছে। বিসিসিআইয়ের সেই সূত্র গতকাল বৃহস্পতিবার টাইমস অব ইন্ডিয়াকে বলেছেন, ‘বিশ্বকাপের আগে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে সিরিজেই ভালো পারফরমেন্সের ইঙ্গিত দিয়েছিলেন যুবরাজ। আর বিশ্বকাপে তো তিনি দুর্দান্ত খেলেছেন। এখন তিনি ঢুকে যেতে পারেন ভারতের টেস্ট দলেও।’
আইপিএলের পরপরই শুরু হতে যাওয়া এই উইন্ডিজ সফরের জন্য বিশ্রাম চেয়েছেন মহেন্দ্র সিং ধোনি, শচীন টেন্ডুলকারসহ ভারতের বেশ কিছু জ্যেষ্ঠ ক্রিকেটার। সে ক্ষেত্রে অধিনায়কের দায়িত্বটা কার কাঁধে আসবে, সেটা এখনো পরিষ্কার করে কিছু জানা যায়নি।

No comments

Powered by Blogger.